ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

মাওনা চৌরাস্তায় ওয়ালটন মোবাইল স্মার্টজোন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৫
মাওনা চৌরাস্তায় ওয়ালটন মোবাইল স্মার্টজোন ছবি: সংগৃহীত

ঢাকা: গাজীপুরের মাওনা চৌরাস্তায় উদ্বোধন করা হয়েছে জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন মোবাইল স্মার্টজোন। এক্সক্লুসিভ এই স্মার্টজোন থেকে পাওয়া যাবে ওয়ালটনের সব ধরনের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ হ্যান্ডসেট।



সম্প্রতি শানিমুন টেলিকম নামে এ স্মার্টজোনের উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এ সময় ‍প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. আব্দুল জলিল, ওয়ালটনের পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর, মার্কেটিং বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, আসিফুর রহমান খান, একই বিভাগের সিনিয়র উপ-পরিচালক আলহাজ আব্দুস সালাম মোল্লা, শ্রীপুর ৮নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল আলম রবিন, সাধারণ সম্পাদক গাজীপুর জেলা ছাত্রলীগ ও ডিস্ট্রিবিউটর আব্দুল্লাহ আল মামুনসহ অন্যরা।

অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, দেশে মোবাইল ফোন ব্যবহারকারীদের রুচি, পছন্দ এবং চাহিদা অনুযায়ী স্মার্টফোন সরবরাহে ওয়ালটন সর্বদা একধাপ এগিয়ে। এছাড়া দেশের তথ্যপ্রযুক্তি খাতে ব্যাপক উন্নয়নের জন্য ওয়ালটন সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে স্মার্টফোন বাজারজাত করছে।

শানিমুন টেলিকম স্মার্টজোনের কর্ণধার আব্দুল্লাহ আল মামুন বলেন, ওয়ালটনের হ্যান্ডসেটগুলো ইতোমধ্যে বাজারে ব্যাপক সাড়া জাগাতে সক্ষম হয়েছে। প্রিমো সেটগুলোর চাহিদা ব্যাপক এবং ব্যবহারকারীরা এই হ্যান্ডসেটগুলো ব্যবহার করে বেশ খুশি।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।