ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

প্রধানমন্ত্রীর জন্মদিনে বেপজায় দোয়া মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
প্রধানমন্ত্রীর জন্মদিনে বেপজায় দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ রফতানি প্রক্রিয়াজাতকরণ এলাকা কর্তৃপক্ষের (বেপজা) প্রধান কার্যালয়সহ দেশের আটটি ইপিজেড-এর মসজিদে সোমবার (২৮ সেপ্টেম্বর) এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।



মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বেপজা’র জেনারেল ম্যানেজার (জনসংযোগ) নাজমা বিনতে আলমগীরের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে বেপজা’র নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, সদস্য (প্রকৌশল) মো. মোসাদ্দেক আলীসহ বিভিন্ন বিভাগের মহাব্যবস্থাপক ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা দোয়া অনুষ্ঠানে অংশ নেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘাযু এবং তার নের্তৃত্বে দেশের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে ‍আরও জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেপজা গভর্নর বোর্ডের চেয়ারম্যান। তার দূরদর্শী নের্তৃত্বে গত কয়েক বছরে বিনিয়োগ, রফতানি এবং কর্মসংস্থানের ক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতি দেখিয়েছে বেপজা। ‍

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।