ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

নতুন সেবা কেন্দ্র নিয়ে গ্রাহকের আরও কাছাকাছি রবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৫
নতুন সেবা কেন্দ্র নিয়ে গ্রাহকের আরও কাছাকাছি রবি

ঢাকা: গ্রাহকের আরও কাছাকাছি পৌঁছাতে রাজধানীর মালিবাগ, বনশ্রী, যাত্রাবাড়ী ও নরসিংদীতে সেবা কেন্দ্র চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।
 
রোববার (৪ অক্টোবর) রবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।



সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রবি’র এ নতুন সেবা কেন্দ্রগুলো এমনভাবে সাজানো হয়েছে, যেন এখান থেকে গ্রাহক তার কাঙ্ক্ষিত সেবা বা পণ্য, যেমন- ভয়েস, প্রযুক্তি পণ্য, ভ্যালু অ্যাডেড সার্ভিস ও ডাটা বান্ডল গ্রহণ করতে পারেন।
 
সঠিক সিম নিবন্ধন নিশ্চিত করতে এই গ্রাহক সেবা কেন্দ্রগুলোতে নিয়মানুগভাবে নতুন গ্রাহককে সংযোগ দেওয়ার বিষয়টিও নিশ্চিত করেছে রবি।
 
এরই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন স্থানে আরও রবি সেবা কেন্দ্র চালুর পরিকল্পনা রয়েছে অপারেটরটির।
 
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ডাটা ও স্মার্ট ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা নেওয়ার জন্য এই রবি সেবা কেন্দ্রগুলোতে চালু করা হয়েছে আলাদা বিভাগ। এছাড়া, গ্রাহকদের যেন সময় নষ্ট না হয়, সেজন্য সেন্টারগুলোতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার এবং সেবার মান যাচাইয়ের জন্য তাৎক্ষণিক প্রতিক্রিয়া গ্রহণের প্রক্রিয়া চালু হয়েছে।
 
এই চারটি কেন্দ্র ছাড়াও ২০১৫ সালে চট্টগ্রাম ও কুমিল্লা এলাকায় ১১টি রবি সেবা কেন্দ্র চালু করা হয়েছে। নতুন কেন্দ্রগুলো চট্টগ্রামের রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান, সীতাকুণ্ড, রাউজান, চকোরিয়া, টেকনাফ ও চট্টগ্রাম ইপিজেডে এবং কুমিল্লায় সেনানিবাস মোড় ও চান্দিনায় চালু করা হয়েছে।
 
দেশজুড়ে পরিচালিত রবি সেবা কেন্দ্রগুলোর মাধ্যমে মানসম্মত গ্রাহক সেবা প্রদান করছে অপারেটরটি। এই কেন্দ্রগুলোর মাধ্যমে রবি অসংখ্য গ্রাহকের কাছে পৌঁছে গেছে। সারা দেশে অপারেটরটির সুদৃঢ় অবস্থান নিশ্চিত করতে কেন্দ্রগুলো সার্বিক ও সর্বোচ্চ স্বাচ্ছন্দ্যময় সেবা প্রদান করে যাচ্ছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।  
 
বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৫
এমআইএইচ/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।