ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ওয়ালটনের এলইডি ও সিআরটি টিভিতে রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৫
ওয়ালটনের এলইডি ও সিআরটি টিভিতে রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি

ঢাকা: টেলিভিশনে ৩ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন। সিআরটি ও এলইডি টেলিভিশনে এ সুযোগ দিচ্ছে ওয়ালনটন ব্র্যান্ড।

১৫ অক্টোবর থেকে গ্রাহকরা ভোগ করতে পারবেন এ সুবিধা।

পাশাপাশি এলইডি টিভির প্যানেল, আনুষঙ্গিক যন্ত্রাংশ ও বিক্রোয়োত্তর সেবায় দেওয়া হচ্ছে দু’বছরের ওয়ারেন্টি।

এছাড়া সিআরটি টিভির পিকচার টিউবে দেওয়া হচ্ছে চার বছরের ওয়ারেন্টি।

ওয়ালটন সূত্র জানায়, প্রধানত তিনটি কারণে দেওয়া হচ্ছে এ সুবিধা। প্রথমত উচ্চ প্রযুক্তির ওয়ালটন টেলিভিশন মানের দিক থেকে র্শীষস্থানীয়। দ্বিতীয়ত গ্রাহকের আস্থা ও সন্তুষ্টি বৃদ্ধি। তৃতীয়ত নিজস্ব কারখানায় তৈরি বলে সাশ্রয়ী মূল্যে বিক্রির পাশাপাশি রিপ্লেসমেন্ট সুবিধা প্রদান করা সহজতর হয়েছে।

এছাড়া হাতের নাগালে আইএসও স্ট্যান্ডার্ড বিক্রয়োত্তর সেবা প্রদানের সুযোগ থাকায় বাংলাদেশে ওয়ালটন অপ্রতিদ্বন্দ্বী। উল্লেখ্য, দেশের টেলিভিশন মার্কেটে শীর্ষস্থানে ওয়ালটন।

ওয়ালটনের মার্কেটিং বিভাগের সহকারী পরিচালক মো. আব্দুল বারী বলেন, বাজারে ওয়ালটন ব্র্যান্ডের টেলিভিশন বর্তমানে গ্রাহক চাহিদার শীর্ষে। অত্যাধুনিক প্রযুক্তি, উন্নত মেশিনারিজ এবং দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলীদের সমন্বয়ে সর্বোচ্চমানের চ্যালেঞ্জ নিয়ে টেলিভিশন প্রস্তুত করছে ওয়ালটন। ফলে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধির জন্য শর্তসাপেক্ষে তিন মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সুবিধা দেওয়া হচ্ছে।

কর্তৃপক্ষ জানায়, বিনোদন পিপাসুদের জন্য মেইড ইন বাংলাদেশ খ্যাত ওয়ালটন ব্র্যান্ড প্রতিনিয়ত বাজারে নিয়ে আসছে সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের এলইডি টিভি। স্বল্প আয়ের ক্রেতাদের কথা বিবেচনা করে সিআরটি টিভির দামে ওয়ালটন দিচ্ছে এলইডি টিভি। অর্থাৎ এলইডি টিভির মতো উচ্চ প্রযুক্তির টেলিভিশন এখন সাশ্রয়ী মূল্যে ক্রেতাদের হাতের নাগালে।

ওয়ালটন সম্পূর্ণ নতুন পিকচার টিউব দিয়ে সিআরটি টিভির উৎপাদন প্রক্রিয়ায় ব্যবহার করছে উচ্চগতির অটো ইনসারশন, এসএমটি (সারফেস মাউন্ট টেকনোলজি) মেশিন এবং পরিবেশবান্ধব ওয়েব সোল্ডারিং মেশিন। পর্দার উজ্জ্বলতা বৃদ্ধি করে ছবিকে আরো প্রাণবন্ত করে তোলার জন্য ওয়ালটন ব্র্যান্ডের সিআরটি টিভিতে কালো রংয়ের ম্যাট্রিক্স ব্যবহৃত হয়। এই প্রযুক্তিতে উৎপাদনের প্রতিটি পর্যায়ে নিশ্চিত হচ্ছে সর্বোচ্চ মান।

একমাত্র ওয়ালটনেরই রয়েছে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। গ্রাহক সেবা দিতে সারা দেশে কাজ করছেন প্রকৌশলী ও টেকনিশিয়ানসহ ১২শ’রও বেশি দক্ষ ও অভিজ্ঞ কর্মী।

এছাড়াও রয়েছে শক্তিশালী গবেষণা ও উন্নয়ন বিভাগ। যেখানে যুগের সঙ্গে তাল মিলিয়ে থিম ডেভলপমেন্ট, প্রোডাক্ট ডিজাইন, মোল্ড ডিজাইন এবং মোল্ড তৈরির কাজ করা হচ্ছে।

বাংলাদেশ সময়:১১২১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৫
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।