ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বাংলাদেশ ইউনিভার্সিটি

ব্যবসায় প্রশাসনের ৩৪তম ব্যাচের প্রতিষ্ঠাবার্ষিকী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৫
ব্যবসায় প্রশাসনের ৩৪তম ব্যাচের প্রতিষ্ঠাবার্ষিকী ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশ ইউনিভার্সিটির (বিইউ) ব্যবসায় প্রশাসন বিভাগের ৩৪তম ব্যাচের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিইউ’র মোহাম্মদপুর ক্যাম্পাসে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।



সকালে প্রধান অতিথি হিসেবে বিইউ ক্যাম্পাসে প্রতিষ্ঠাবার্ষিকীর দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন বিইউ’র বোর্ড অব ট্রাস্ট্রিজ সেক্রেটারি প্রকৌশলী এম এ গোলাম দস্তগীর। দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিল উদ্বোধনী অনুষ্ঠান, কেক কাটা, মুক্ত আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্ট্রিজের সেক্রেটারি প্রকৌশলী এম. এ. গোলাম দস্তগীর।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী গোলাম দস্তগীর বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য ব্যবসায় শিক্ষার কোনো বিকল্প নেই।

তিনি বলেন, বাংলাদেশ ইউনিভার্সিটি কর্তৃপক্ষ প্রতিষ্ঠাকালীন সময় থেকেই ব্যবসায় শিক্ষার প্রতি সর্বোচ্চ গুরুত্ব প্রদান করে ছাত্রছাত্রীদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্যে তেজগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার বিইউ যারা প্রতিষ্ঠা করেছেন তারা সৃষ্টিশীল মানুষ ছিলেন বলে মন্তব্য করেন।

অনুষ্ঠানে ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান প্রফেসর তোফায়েল আহমেদ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর আশরাফ উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠান সমন্বয়কারী ছিলেন খন্দকার ইমরান রশিদ এবং উপস্থাপনা করেন বিভাগীয় শিক্ষার্থী রাব্বী-আল-নোমান ও মিস্টি হক। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ব্যবসায় প্রশাসন বিভাগের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার সোহেল আহসান নিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৫
আরইউ/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।