ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

নেসলের সঙ্গে চালডাল ডটকমের সমঝোতা চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
নেসলের সঙ্গে চালডাল ডটকমের সমঝোতা চুক্তি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিশ্বখ্যাত প্রতিষ্ঠান নেসলে বাংলাদেশের অফিসিয়াল ই-কমার্স পার্টনার হিসেবে যোগ দিলো দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট চালডাল ডটকম। সম্প্রতি এ বিষয়ে চালডাল ডট কম’র সঙ্গে নেসলে’র প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এক সমঝোতা স্বারক সাক্ষরিত হয়।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেসলে’র হেড অ্যাকাউন্টস ম্যানেজার ইস্তাফিজ রহমান, সিনিয়র সেলস অপারেশনস ম্যানেজার আরিফুর রহমান, কাস্টমার, ই-কমার্স ও ডিজিটাল মার্কেটিং ম্যানেজার ফারজানা ফেরদৌস, সিনিয়র অফিসার রিফাকাত রাশীদ এবং চালডাল ডটকম’র সিওও জিয়া আশরাফ, প্রোডাক্ট ম্যানেজার মুস্তাফিজুর রহমান ও পিআর হেড আহসান রনি।

এ সম্পর্কে চালডাল ডট কমের সিওও জিয়া আশরাফ বলেন, চাল, ডাল, তরকারি, সবজি, মাছ, মাংস, ফ্রোজেন ফুড, সাবান, টুথপেস্ট, শ্যাম্পু, স্টেশনারি, শিশুদের প্রসাধনী পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য আমরা অনেক কম দামে চালডাল ডটকমে বিক্রি করছি। এক ঘণ্টার মধ্যে ডেলিভারি খরচ ছাড়াই পণ্য পৌঁছে দিচ্ছি ক্রেতাদের কাছে।

ক্রেতাদের চাহিদার কথা চিন্তা করেই আমরা নেসলের সঙ্গে সরাসরি ই-কমার্স পার্টনার হিসেবে কাজ শুরু করলাম।

নেসলে বাংলাদেশের হেড অ্যাকাউন্টস ম্যানেজার ইস্তাফিজ রহমান বলেন, সময়ের সঙ্গে তালমিলিয়ে নেসলের পণ্যগুলোকে অনলাইনে বিক্রয়ে জন্য চালডাল ডটকমের সঙ্গে এ চুক্তি করা হলো।

বাংলাদেশ সময়:১৭৫৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।