ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

রাকাবের নতুন মহাব্যবস্থাপক আবদুল লতিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৫
রাকাবের নতুন মহাব্যবস্থাপক আবদুল লতিফ আবদুল লতিফ

রাজশাহী: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) নতুন মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি পেয়েছেন ব্যাংকের প্রধান কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক আবদুল লতিফ।

মঙ্গলবার (০৩ নভেম্বর) রাকাবের জনসংযোগ কর্মকর্তা আবদুল্লাহ সালাহ্ উদ্দিন গাজী বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।



তিনি জানান, সরকারি এক আদেশে আবদুল লতিফকে রাকাবের মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে। এর আগে তিনি ব্যাংকের প্রধান কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক ছিলেন।
 
তিনি ১৯৮৩ সালে প্রথম শ্রেণির অফিসার (পঞ্চম গ্রেড) হিসেবে ব্যাংকে চাকরি জীবন শুরু করেন। কর্মজীবনে তিনি শাখা ব্যবস্থাপক, আঞ্চলিক ও জোনাল ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ রংপুর বিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি বিআইবিএম, বাংলাদেশ ব্যাংক এবং বাংলাদেশ কৃষি ব্যাংক থেকে ব্যাংকিংসহ গুরুত্বপূর্ণ বিষয়ের ওপর প্রশিক্ষণ নিয়েছেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে ১৯৮১ সালে অনার্সসহ মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের ঘোড়াপাখিয়া গ্রামে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৫
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।