ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ইউরো লিফটে দ্বিগুণ ছাড়

বাংলানিউজটিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫
ইউরো লিফটে দ্বিগুণ ছাড় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আইসিসিবি থেকে: বসুন্ধরা আবাসিক এলাকার অ্যাপার্টমেন্টে বিশেষ ছাড় দিচ্ছে ইউরো লিফট। বসুন্ধরার গ্রাহক হলে দিগুণ ছাড়ও দেওয়া হচ্ছে।


 
স্পেন ও চীনের প্রযুক্তিতে তৈরি লিফটে প্রদর্শনী উপলক্ষে এ ছাড়া দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ইউরো লিফটের অ্যাসিস্টেন্ট ম্যানেজার ইসরাত জাহান।
 
বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আন্তর্জাতিক পাওয়ার, সোলার, রিয়েল এস্টেট ও কন-এক্সপো প্রদর্শনীতে ইউরো লিফটের স্টলে এ কথা জানান তিনি।
 
এছাড়া নিজস্ব ব্র্যান্ডের স্পেনের আলবার্তো সাসিস এয়ার কুলার ব্যবহার করে সর্বনিম্ন দাম মাত্র ১১ লাখ টাকায় (৬জন, ৭ তলা) লিফট দিচ্ছে ইউরো।
 
ইশরাত বলেন, মেলা উপলক্ষে প্রতিটি লিফটে সর্বোচ্চ ছাড় দেওয়া হচ্ছে। বসুন্ধরা আবাসিক এলাকায় প্রকল্প হলে লিফট প্রতি ৫০ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া বসুন্ধরার গ্রাহক হলে বাড়তি আরও ৫০ হাজার টাকা ছাড়।
 
তিনি বলেন, স্পেনের জিএলই ও আলবার্তো সাসিস, চীনের মরিডার ও নোভা এ চারটি ব্র্যান্ডের লিফট নিয়ে এসেছে ইউরো। ডিজাইন ও সাইজ অনুযায়ী লিফটের মূল্য নির্ধারিত হয়। চীনের লিফট ১৭ লাখ টাকা (৬ জন, ৭ তলা), ২২ লাখ টাকা (১০ তলা, ৬-৮জন) থেকে মূল্যে পাওয়া যাচ্ছে। ফ্লোর ও সাইজ অনুযায়ী দাম বাড়ে। সব লিফটে ৫০ হাজার টাকার বেশি ছাড় দেওয়া হচ্ছে প্রদর্শনীতে। তবে বসুন্ধরার ক্ষেত্রে দিগুণ ছাড় দিচ্ছে।
 
গোল্ডেন, উডেন প্রিন্ট, কম্পোজিটসহ প্রায় দু’ শতাধিক ডিজাইনের লিফট রয়েছে ইউরো লিফটের স্টলে। প্রতিটি ব্র্যান্ডের একবছরের ওয়ারেন্টি, ফ্রি সার্ভিসিংয়ের অফার রয়েছে।
 
 ২০০৪ সাল থেকে শুরু করে বর্তমানে ইউরো লিফটের ৫শ' গ্রাহক রয়েছে। টেকসই ও নির্ভরতার দিক থেকে ইউরো লিফট ইতোমধ্যে গ্রাহকদের আস্থা অর্জন করেছে বলে দাবি করেন ইসরাত জাহান
 
বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫
আরইউ/একে

** শক্তিশালী বসুন্ধরা সিমেন্টের তথ্য মিলছে প্রদর্শনীতে
** বসুন্ধরায় রূপায়ন হাউজিংয়ে সর্বোচ্চ ছাড়
** পূর্বাচলে হবে ১৩০ তলার আইকন টাওয়ার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।