ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

রাকাবের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫
রাকাবের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত

রাজশাহী: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এর পরিচালনা পর্ষদের ৪৩৫ তম সভা বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংক কার্যালয় ভবনে ব্যাংক-এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. এম. শাহ্ নওয়াজ আলীর সভাপতিত্বে সভায় ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক মনজুর আহমদ এবং পরিচালনা পর্ষদের পরিচালক সাইফুদ্দিন আহমদ, হেলালুদ্দীন আহমদ, ড. মদন মোহন দে, অবায়দুর রহমান প্রামাণিক, মাহবুব উল আলম, উপ-পরিচালক, মৎস্য অধিদপ্তর, রাজশাহী বিভাগ, মোহাম্মদ ফজলুর রহমান, সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।



সভায় ৩০ জুন থেকে প্রস্তুতকৃত ২০১৪-১৫ অর্থ বছরের আর্থিক প্রতিবেদন (ব্যালেন্সশিট, লাভ-ক্ষতি ও অন্যান্য হিসাব) অনুমোদন ও স্বাক্ষর হয়। এছাড়া চলতি ২০১৫-১৬ অর্থ বছরে দেশের উত্তর-পশ্চিমাঞ্চলের জনসাধারণের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে সরকার কর্তৃক ধার্যকৃত বার্ষিক কৃষি ঋণ কর্মসূচি লক্ষ্যমাত্রার শতভাগ বাস্তবায়নের জন্য ব্যাংক ব্যবস্থাপনাকে পরমর্শ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৫
এসএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।