ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘উত্তরা প্রর্বতন সিটি’র প্লট বুকিংয়ে ল্যাপটপ ফ্রি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
‘উত্তরা প্রর্বতন সিটি’র প্লট বুকিংয়ে ল্যাপটপ ফ্রি ছবি: শাকিল- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আইসিসিবি থেকে: রাজধানীর উত্তরা মডেল টাউনের ১০ নম্বর সেক্টরের একেবারে কাছে ‘উত্তরা প্রর্বতন সিটি’র প্লট বুকিং দিলেই উপহার হিসেবে পাওয়া যাবে ল্যাপটপ।
 
তবে ল্যাপটপ ফ্রি’র এ অফার পেতে আপনাকে আসতে হবে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরায় চলমান আন্তর্জাতিক পাওয়ার, সোলার, রিয়েল এস্টেট ও কন-এক্সপো প্রদর্শনীতে।


 
তিন দিনব্যাপী মেলার দ্বিতীয় দিন শুক্রবার (০৪ ডিসেম্বর) বিকেলে উত্তরা প্রবর্বতন সিটির স্টলে খোঁজ নিয়ে পাওয়া গেলো এ উপহারের তথ্য।
 

স্টলের কর্মীরা জানান, রাজধানী উন্নয়ন করপোরেশনের (রাজউক) ১২০ ফুট মহাসড়কের পাশে নিরাপদ স্বাচ্ছন্দ্যময় সবুজ নির্মল পরিবেশে উত্তরা প্রর্বতন সিটিকে স্বপ্নের নগরী হিসেবে গড়ে তোলা হয়েছে। এটি আপনার আগামী প্রজন্মের ভবিষ্যৎ ঠিকানা ও আভিজাত্যের প্রতীক।
 
উত্তরা প্রর্বতন সিটির সিনিয়র অ্যাসিসট্যান্স ম্যানেজার (মার্কেটিং ও সেলস) শাকিল হাসান জানান, সরকারি সব ধরনের সনদ উত্তরা প্রবর্তন সিটির রয়েছে। যার ফলে গ্রাহকরা নিশ্চিন্তে প্লট কিনতে ও বুকিং দিতে পারেন।   এখন যারা প্লট নেবেন তারা বাড়ি তৈরি করতে পারবেন।
 
তিনি বলেন, মেলায় প্লট বুকিং দিলে আলোচনা সাপেক্ষে ছাড়ও দেওয়া হচ্ছে। গ্রাহকের সন্তুষ্টির কথা মাথায় রেখে আমরা কাজ করে যাচ্ছি। লেনদেন সম্পন্ন হওয়ার সঙ্গে প্লট হস্তান্তর করা হয়।
 
স্টলের কর্মীরা জানান, ২০১৩ সালে যাত্রা শুরু করে উত্তরা প্রবর্তন সিটি। ইতিমধ্যে স্বচ্ছতা ও মানসম্মত সেবা দিয়ে গ্রাহকের মন জয় করতে পেরেছে প্রতিষ্ঠানটি।   ৬০০ বিঘা জমির ওপর এ প্রতিষ্ঠানের প্রকল্প। এর শতকরা ৬০ ভাগই জমি নিজেদের। এখানে মোট প্লট রয়েছে এক হাজার ৭৪৭টি।
 
শুক্রবার সকাল থেকেই উত্তরা প্রবর্তন সিটির স্টলে দর্শনার্থীদের ভিড় দেখা গেছে। সবাই এ সিটির বিভিন্ন অফার ও সেবা সম্পর্কে তথ্য নিচ্ছেন।   এছাড়া স্টলে রয়েছে এক ঝাঁক তরুণ কর্মী, যারা দর্শনার্থীদের বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করছেন। স্টলের এমন সেবায় দর্শনার্থীরাও সন্তুষ্ট।
 
ধানমন্ডি থেকে আসা আলেয়া বেগম নামের এক দর্শনার্থী জানান, স্টলের সেবার মান দেখে অনেক ভালো লাগলো। আশা করছি উত্তরা প্রবর্তন সিটির প্লটের সেবাও ভালো হবে।
 
** মানসম্মত পাইপ-ফিটিংস দিচ্ছে নাভানা
** মোবাইলে খুলবে ঘরের দরজা, বন্ধ হবে এসি, লাইট...
** দর্শনার্থী বাড়ছে ‘পাওয়ার, সোলার, রিয়েল এস্টেট ও কন-এক্সপো’তে
** ইউরো লিফটে দ্বিগুণ ছাড়
** শক্তিশালী বসুন্ধরা সিমেন্টের তথ্য মিলছে প্রদর্শনীতে
** বসুন্ধরায় রূপায়ন হাউজিংয়ে সর্বোচ্চ ছাড়
** পূর্বাচলে হবে ১৩০ তলার আইকন টাওয়ার

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৫
একে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।