ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

স্টল পরিদর্শন করলেন নাভানা গ্রুপের চেয়ারম্যান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
স্টল পরিদর্শন করলেন নাভানা গ্রুপের চেয়ারম্যান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আন্তর্জাতিক পাওয়ার, সোলার, রিয়েল এস্টেট ও কন-এক্সপো প্রদর্শনীতে নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের স্টল পরিদর্শন করেছেন নাভানা গ্রুপের চেয়ারম্যান সাফিউল ইসলাম।

এ সময় তিনি প্রদর্শনী প্রাঙ্গণ ঘুরে দেখার পাশাপাশি বিভিন্ন দর্শনার্থীদের সঙ্গে মতবিনিময় করেন।



শনিবার (০৫ ডিসেম্বর) বিকেলে রাজধানীর কুড়িল বিশ্বরোড সংলগ্ন আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) প্রদর্শনীর শেষ দিনে নাভানা গ্রুপের বিভিন্ন কর্মকর্তাদের সঙ্গে স্টলটি পরিদর্শন করেন সাফিউল ইসলাম।

নাভানা গ্রুপের চেয়ারম্যান সাফিউল ইসলামের সঙ্গে ছিলেন নাভানা সিএনজি লিমিটেড এর জেনারেল ম্যানেজার সুমিত কুমার সাহা, নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর প্রোজেক্ট ইন চার্জ প্রকৌশলী আতিউর রহমান, প্রোজেক্ট কো-অর্ডিনেটর শুভাশিষ ভৌমিকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স্টল পরিদর্শন শেষে নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেড’র প্রোজেক্ট ইনচার্জ প্রকৌশলী আতিউর রহমান জানান, মান সম্মত ও গুণগত পণ্য বাজারজাত করে আসছে নাভানার প্রতিটি অঙ্গ-প্রতিষ্ঠান। এর ফলে খুব দ্রুত গ্রাহকের কাছ থেকে অনেক বেশি সাড়া পাওয়া যাচ্ছে।

গ্রাহকের সন্তুষ্টির কথা মাথায় রেখেই নাভানা পণ্য তৈরি করে। তাই আস্থার সঙ্গে এসব পণ্য ব্যবহার করতে পারেন গ্রাহকেরা, যোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
একে/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।