ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শিওরক্যাশে দেওয়া যাবে সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের প্রিমিয়াম

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
শিওরক্যাশে দেওয়া যাবে সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের প্রিমিয়াম ছবি: সংগৃহীত

ঢাকা: সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও মোবাইল ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান প্রগতি সিস্টেমসের মধ্যে চুক্তি সই হয়েছে।

রোববার (০৬ ডিসেম্বর) এ চুক্তি সই হয়।

এর আওতায় সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের ১০ লাখেরও বেশি গ্রাহক মোবাইল ফোনের মাধ্যমে তাদের প্রিমিয়াম বা কিস্তির টাকা দিতে পারবেন। সেই সঙ্গে তাদের দাবিকৃত বিমার অর্থ পরিশোধ এবং কর্মকর্তাদের বেতন-ভাতা ও খরচ পরিশোধ করতে পারবেন।

সন্ধানী লাইফের চিফ এক্সিকিউটিভ অফিসার আহসানুল ইসলাম টিটু বলেন, শিওরক্যাশ সেবার মাধ্যমে সন্ধানী লাইফের গ্রাহকরা ঘরে বসে তাদের কিস্তি পরিশোধ করতে পারবেন। তাৎক্ষণিকভাবে তাদের দাবিকৃত বিমার অর্থ মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্টের মাধ্যমে পেতে পারবেন।

স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিনিয়র ডিজিএম ও হেড অব ইন্টারনাল কন্ট্রোল মো. মাহবুবুর রহমান, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের চেয়ারম্যান কর্নেল (অব.) ওয়েস হুদা পি.এস.সি. এবং শিওরক্যাশের চিফ এক্সিকিউটিভ অফিসার ড. শাহাদাত খান, চেয়ারম্যান মো. ফয়েজুল্লাহ খান, এডভাইজর এ এ এম জাকারিয়া, চিফ বিজনেস অফিসার মো. আবু তালেবসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চ পদের কর্মকর্তারা।

শিওরক্যাশ বর্তমানে ৬টি ব্যাংকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।