ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রুপায়নের রেডি পণ্যে বিশেষ ছাড়

মফিজুল সাদিক ও শাহজাহান মোল্লা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
রুপায়নের রেডি পণ্যে বিশেষ ছাড় ছবি: জি এম মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রেডি ফ্ল্যাট, কমার্শিয়াল স্পেস ও প্লটে ১৫ শতাংশ ছাড় দিচ্ছে রুপায়ন। সিলেটের হুমায়ন রশিদ চত্ত্বরের প্লটেও পাওয়া যাচ্ছে এ সুযোগ।


 
বুধবার (২৩ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত পাঁচ দিনব্যাপী আবাসন মেলায় রুপায়নের স্টলে ছাড়ের বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহ করছেন ক্রেতারা।
 
রুপায়নের স্টল থেকে জানানো হয়, ফ্যান্টাসি কিংডম থেকে এক কিলোমিটারে পূর্বে পূর্ব জামগড়া এলাকায় রুপায়ন আবাসন প্রকল্পে ২ দশমিক ৫, ৩ ও ৫ কাঠা প্লটেও এ সুযোগ পাওয়া যাচ্ছে।
 
রুপায়নের সব কমার্শিয়াল স্পেস ২০ লাখ টাকা থেকে শুরু করে ১৫ কোটি টাকায় বুকিং দেওয়া হচ্ছে। রেডি ফ্ল্যাট ৫ লাখ টাকায় বুকিং দেওয়া হচ্ছে। অন্যদিকে অবস্থানভেদে প্রতি কাঠা জমি ১২ থেকে ৩০ লাখ টাকা দরে বুকিং নেওয়া হচ্ছে।
 
এ বছর আবাসন মেলায় প্রায় দেড় শতাধিক স্টল অংশ নিয়েছে। বুধবার সকালে পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ারের উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত এ মেলা চলবে। মেলায় সিঙ্গেল এন্ট্রি ও মাল্টিপল এন্ট্রি- এ দুই ধরনের টিকিট রয়েছে। সিঙ্গেল টিকিটের মূল্য ৫০ টাকা এবং মাল্টিপল টিকিটের মূল্য ১০০ টাকা।

মাল্টিপল টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলা চলাকালে পাঁচবার প্রবেশ করতে পারবেন। টিকিটের র্যাফেল ড্রয়ে থাকছে আকর্ষণীয় পুরস্কার।

সকালে মেলা উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন রিহ্যাবের সভাপতি আলমগীর শামছুল আলামিন, ভাইস প্রেসিডেন্ট (প্রেস ও মিডিয়া) লিয়াকত আলী ভূঁইয়া, ফেয়ার কমিটির চেয়ারম্যান রবিউল হক, পরিচালক সালাহউদ্দিন ভূঁইয়া, শাকিল কামাল চৌধুরী প্রমুখ।
 
 বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
এমআইএস/জেডএস

** আমিন মোহাম্মদের প্লট কিনলেই ৩৫ শতাংশ ছাড়
** ‘কালো টাকা আবাসন খাতে বিনিয়োগ হলে পাচার কমবে’
** স্বদেশ প্রপার্টিসের প্লটে ২০ শতাংশ ছাড়
** স্বয়ংক্রিয় মেশিনে পরিবেশবান্ধব ইট
** ‘বিদেশে টাকা পাচার বন্ধে ব্যবস্থা নিতে হবে’
** ‘জমির ব্যবস্থা করলে অনেক কম দামে ফ্ল্যাট দেবো’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।