ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রিহ্যাব মেলায় তারকা আড্ডা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
রিহ্যাব মেলায় তারকা আড্ডা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: আবাসন শিল্পের সবচাইতে বড় আকর্ষণ রিহ্যাব মেলার তৃতীয় দিনেই দর্শনার্থীদের ভিড়ে উৎসমুখর পরিবেশ বিরাজ করছে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সাপ্তাহিক ছুটির দিন এবং খ্রিস্টান ধর্মের সবচাইতে বড় উৎসব ক্রিসমাচ ডে থাকায় মেলা ছিল দর্শনার্থী মুখর।


 
তৃতীয় দিন সন্ধ্যায় মেলার আকর্ষণ আরো একধাপ বাড়িয়ে দিয়েছে জনপ্রিয় তারকাদের উপস্থিতিতে।
 
রিহ্যাব মেলায় জেমস ডেভলপমেন্ট লিমিটেডের গ্যালারিতে ব্রান্ড অ্যাম্বাসেডর চিত্র নায়ক ফেরদৌস এবং নায়িকা বিদ্যা সিনহা মীম’র উপস্থিতি ছিল দর্শনার্থীদের কেন্দ্র বিন্দুতে।
 
সন্ধ্যার পর আসেন বিদ্যা সিনহা মীম, এর কিছুক্ষণ পরেই আসেন ফেরদৌস। জেমস গ্যালারিতে দর্শনার্থীদের সঙ্গে কিছু কথা বলতেও দেখা যায় এই দুই তারকার।
 
এরআগে বিকেলে আসেন ছোট পর্দার অভিনেতা হাসান। মেলায় আগত দর্শনার্থীরা তারকাদের খুব কাছে পেয়ে সেলফি তুলতে ভুলছেন না।
 
অনেকেই প্রিয় তারকার মাধ্যমে ফ্ল্যাট বুকিংয়ের স্বাক্ষী হতেও ভুলেন নাই। জেমস ডেভলপমেন্ট লিমিটেডের বেশকিছু ফ্ল্যাটের বুকিং হচ্ছে দুই তারকার উপস্থিতিতে।
 
জেমস ডেভলপমেন্ট লিমিটেডের ডিজিএম (হেড অব অপারেশন) বদরুল হাসান রিপন বাংলানিউজকে বলেন, ফেরদৌস ও মীম আমাদের ব্রান্ড অ্যাম্বাসেডর, তাদের মেলায় আনার উদ্দেশ্য ক্রেতাদের আকৃষ্ট করা। এই দুই তারকার মাধ্যমে ইতোমধ্যে আমাদের প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়া আছে। তাছাড়া অনেক ক্রেতাই আজ তাদের উপস্থিতিতে বুকিং দেবেন বলে আমাদের আশ্বস্ত করেছেন।
 
এদিকে চিত্র নায়িকা মীম ফেরদৌসকে পেয়ে মেলার এই উৎসমুখর পরিবেশকে নিজের মোবাইল ফোনে ধরে রাখতে সেলফি তুলতে ভুলেন নাই। নিজের মোবাইল ফোন বের করে ফেরদৌসকে নিয়ে সেলফি তুলতে দেখা যায় বিদ্যা সিনহা মীমকে।
 
রিহ্যাব আয়োজিত ৫দিন ব্যাপী এই মেলা চলবে ২৭ ডিসেম্বর রাত পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলায় দর্শনার্থীদের প্রবেশের সুযোগ রয়েছে।
 
এবার মেলায় আবাসন শিল্পসহ এর সরঞ্জমাদির স্টল নিয়ে মোট ৯৫টি স্টল রয়েছে। এছাড়া রয়েছে বিভিন্ন ব্যাংকের স্টল।
 
বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
এসএম/এসএইচ

** পারটেক্স’র ফ্ল্যাটে বিশেষ ছাড়
** জেমস এর ফ্ল্যাট বুকিং দিলেই ফার্নিচার ফ্রি
** ছুটির দিনে রিহ্যাব মেলায় দর্শনার্থীদের ভিড়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।