ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফ্ল্যাট বুকিং দিলেই কক্সবাজারে অবকাশ যাপন!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
ফ্ল্যাট বুকিং দিলেই কক্সবাজারে অবকাশ যাপন! ছবি: শাকিল/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: আবাসন মেলায় ফ্ল্যাট বুকিং দিলেই পাওয়া যাচ্ছে কক্সবাজারের সমুদ্র সৈকতে অবকাশ যাপনের সুযোগ। রিহ্যাব মেলা-২০১৫ উপলক্ষে এই সুযোগ দিচ্ছে আরএফ বিল্ডার্স লিমিটেড।


 
মেলা উপলক্ষে ১০ হাজার টাকা বুকিং মানির বিনিময়ে আরএফ ওয়ার্ল্ড বিচ রিসোর্টে দুই রাত, তিনদিন অবকাশ যাপনের সুযোগ দিচ্ছে কোম্পানিটি। শুধু মেলা চলাকালীনই ফ্ল্যাট বুকিং দিলে এ ‍সুযোগ পাওয়া যাবে।

এছাড়াও ৩ লাখ ৯৫ হাজার টাকায় ব্রাণ্ড নিউ হোটেলে আজীবন মালিকানারও সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।
 
আরএফ বিল্ডার্সের ডেপুটি ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) মো. রিসাদ আজিম পল্লব বাংলানিউজকে বলেন, আমরা ক্রেতা, দর্শনার্থীদের মেলাকালীন বিশেষ এই সুযোগ দেওয়া হচ্ছে। এছাড়াও মেলা উপলক্ষে প্রতিটি ফ্ল্যাটে ২৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।
 
ওয়ার্ল্ড বিচ রিসোর্টে ৪৪৬ থেকে ১০৯৯ বর্গফুটের ফ্ল্যাট নির্মাণ করা হয়েছে। প্রতি বর্গফুটের মূল্য মেলাকালীন ৭ হাজার ৫শ’ টাকা। অন্যান্য সময়ে এই মূল্য ১০ হাজার টাকা বলেও জানান তিনি।
 
ওয়ার্ল্ড বিচ রিসোর্টে রয়েছে ফুল ফার্নিশড অ্যাপার্টমেন্ট, কনফারেন্স হল, সুপরিসর রিসেপশসন ও লবি, রুফটপ সুইমিং পুল, আধুনিক রেস্টুরেন্ট, প্রেয়ার রুম, রুপটপ বার-বি-কিউ স্পেস, অভিজাত শপিং সেন্টার, ৫টি এলিভেটর ও সুপ্রশস্ত কার পার্কিংয়ের সুবিধা।
 
পরিকল্পিত আবাসন গড়তে প্রতি বছরের মতো এবারও ২৩ ডিসেম্বর রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) মেলার আয়োজন করে। পাঁচ দিনব্যাপী এই মেলা চলবে আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত।
 
এবারের আবাসন মেলায় ৯৫টি স্টল রয়েছে। বিভিন্ন হাউজিং কোম্পানির ফ্ল্যাট বিক্রির পাশাপাশি রয়েছে আবাসন শিল্পের প্রয়োজনীয় সরঞ্জামাদির স্টল।
 
প্রতিদিন সকাল ১০ টাকা থেকে রাত ৯টা পর্যন্ত দশনার্থীদের মেলায় প্রবেশের সুযোগ রয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
এসএম/এমজেএফ/আরআই

** রিহ্যাব মেলায় উপচে পড়া ভিড়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অর্থনীতি-ব্যবসা এর সর্বশেষ