ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সায়েন্সে জনতা ব্যাংকের শাখা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সায়েন্সে জনতা ব্যাংকের শাখা

ঢাকা: আধুনিক ব্যাংকিংয়ের সব সুবিধাসহ চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে জনতা ব্যাংক লিমিটেডের নতুন শাখার কার্যক্রম শুরু হয়েছে।

সম্প্রতি জনতা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শেখ মো. ওয়াহিদ-উজ-জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের ৯০৭তম শাখার উদ্বোধন করেন।



ব্যাংকের ডিএমডি হাসান ইকবালের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ মইনুদ্দীন ও প্রফেসর ড. নিতাই চন্দ্র নাগ, সিইও অ্যান্ড এমডি মো. আবদুস সালাম (এফসিএ) এবং হিউম্যান রিসোর্সের মহাব্যবস্থাপক মো. আব্দুস ছালাম আজাদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের চট্টগ্রাম বিভাগের মহাব্যবস্থাপক আবু নাসের চৌধুরী।  

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান শেখ মো. ওয়াহিদ-উজ-জামান বলেন, মুনাফা অর্জনই কেবল আমাদের লক্ষ্য নয়। দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি বৃদ্ধি, নতুন নতুন উদ্যোক্তা তৈরি, আত্মমানবতার সেবাসহ মানুষের কল্যাণের লক্ষ্যে আমাদের কাজ করে যেতে হবে।  

তিনি আরো বলেন, জনতা ব্যাংক জনগণের ব্যাংক। এ ব্যাংকের নামকরণ করেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জনতা ব্যাংক জনকল্যাণমুখী নানা কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ বলেন, গুরুত্বপূর্ণ এই এলাকায় এতোদিন কোনো ব্যাংক ছিল না। জনতা ব্যাংক একটি শাখা চালু করে এলাকার মানুষকে ব্যাংকিং সেবা লাভের সুযোগ করে দিয়েছে। জনগণের কল্যাণে এ শাখাটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।