ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

বিলুপ্ত ছিটমহলে ন্যাশনাল ব্যাংকের ১৯১তম শাখা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
বিলুপ্ত ছিটমহলে ন্যাশনাল ব্যাংকের ১৯১তম শাখা

ঢাকা: বিলুপ্ত ছিটমহলের নতুন বাংলাদেশিদের আর্থ-সামাজিক উন্নয়ন ও ব্যাংকিং সুবিধার আওতায় আনার লক্ষ্যে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ১৯১তম ভাউলাগঞ্জ শাখার উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ওয়াসিফ আলী খান প্রধান অতিথি হিসেবে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন।



এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পঞ্চগড়-২ আসনের এমপি অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন ও বাংলাদেশ ব্যাংকের রংপুর শাখার ডিজিএম চিন্ময় কুমার রায়।

অনুষ্ঠানে সভাপতি ছিলেন ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও পঞ্চগড় শাখার ম্যানেজার মো. নাজিম উদ্দিন। এতে ধন্যবাদ জ্ঞাপন করেন ভাউলাগঞ্জ শাখার ম্যানেজার মো. গোলাম গাজিউর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. হাসনাত জজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার স্বদেশ চন্দ্র রায় ও দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ স ম নুরুজ্জামান।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ওয়াসিফ আলী খান তার বক্তব্যে বলেন, ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের একান্ত ইচ্ছায় বিলুপ্ত ছিটমহলবাসীকে ব্যাংকিং সেবা প্রদান ও আর্থিক কর্মকাণ্ডে যুক্ত করার লক্ষ্যে পঞ্চগড়ের ভাউলাগঞ্জে এ শাখা খোলা হয়েছে।

পঞ্চগড়-২ আসনের এমপি অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেন, ভাউলাগঞ্জ বাজারের চারদিকে বসবাসকারী কোটভাজনী, দহলা খাগড়াবাড়ি, বালাপাড়া, নাটকটোকা, বেহুলাডাঙ্গা ও বোদা উপজেলার কাজলাদিঘি, নাজিরগঞ্জ এলাকার নতুন বাংলাদেশিসহ সর্বস্তরের মানুষ ন্যাশনাল ব্যাংকের ভাউলাগঞ্জ শাখার মাধ্যমে আধুনিক ব্যাংকিং ধারার সঙ্গে সম্পৃক্ত হতে পারবেন। শাখা খোলার জন্য তিনি ন্যাশনাল ব্যাংক কর্তৃপক্ষকে সাধুবাদ জানান।

অনুষ্ঠানে এলাকার জনগণ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa