ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মার্কেন্টাইল ব্যাংকের শাখা উদ্বোধন হবে ভিডিও কনফারেন্সে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
মার্কেন্টাইল ব্যাংকের শাখা উদ্বোধন হবে ভিডিও কনফারেন্সে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বেসরকারি খাতের মার্কেন্টাইল ব্যাংকের দশটি শাখা একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করা হবে।

ঢাকা: বেসরকারি খাতের মার্কেন্টাইল ব্যাংকের দশটি শাখা একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করা হবে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাজধানীর হোটেল ওয়েস্টিনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবং বিশেষ অতিথি বাংলাদেশ ব্যাংকের গর্ভনর ফজলে কবির।

এ সময় মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান শহিদুল আহসান বলেন, প্রতি বছরের মতো এবারও মার্কেন্টাইল ব্যাংক দেশের বিভিন্নস্থানে আরও দশটি নতুন শাখা উদ্বোধন করতে যাচ্ছে। এটি আমাদের জন্য একটি চ্যালেঞ্জ। দেশের ব্যাংকিং খাতে এটিই প্রথম ভিডিও কনফারেন্সের মাধ্যমে শাখা উদ্বোধন।
 
স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী মসিহুর রহমান। তিনি বলেন, অর্থ ও সময়  নিয়ন্ত্রণে পরবর্তীতে ব্যাংকের খোলা নতুন শাখাগুলোও একই ভাবে উদ্বোধন করা হবে।
 
এ সময় উপস্থিত ছিলেন, ব্যাংকের ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক, একেএম সাহিদ রেজা, নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, অডিট কমিটির চেয়ারম্যান ড. মাহমুদ ওসমান ইমামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।
 
নতুন যে দশটি শাখা উদ্বোধন করা হবে সেগুলো হলো- ঢাকার আসাদ গেট শাখা, লালমনিরহাট শাখা, নাটোর শাখা, চট্টগ্রাম সদরঘাট শাখা, নারায়ণগঞ্জের শিমরাইল শাখা, শরীয়তপুরের গোসাইর হাট শাখা, নোয়াখালীর কানকিরহাট শাখা, লক্ষ্মীপুরের মান্দারী বাজার শাখা, টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই শাখা, গৌরীপুর শাখা ও ঢাকার আশুলিয়া শাখা।
 
বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এসই/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।