ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পাঁচ বছরের কিস্তিতে রিহ্যাব মেলায় অ্যাপার্টমেন্ট!

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
পাঁচ বছরের কিস্তিতে রিহ্যাব মেলায় অ্যাপার্টমেন্ট! রিহ্যাব মেলায় বিল্ডিং টেকনোলজি অ্যান্ড আইডিয়াস লিমিটেডের স্টল-ছবি: দীপু মালাকার

ক্রেতাদের জন্য সহজে কিস্তি পরিশোধের সুবিধা নিয়ে অ্যাপার্টমেন্ট কেনার সুযোগ করে দিয়েছে বিল্ডিং টেকনোলজি অ্যান্ড আইডিয়াস লিমিটেড (বিটিআই)।

ঢাকা: ক্রেতাদের জন্য সহজে কিস্তি পরিশোধের সুবিধা নিয়ে অ্যাপার্টমেন্ট কেনার সুযোগ করে দিয়েছে বিল্ডিং টেকনোলজি অ্যান্ড আইডিয়াস লিমিটেড (বিটিআই)।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বুধবার (২১ ডিসেম্বর) থেকে শুরু হওয়া পাঁচ দিনব্যাপী রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) মেলায় ‘ছায়াবিথী’ ও ‘স্বপ্নচূড়া’ নামে এক্সুসিভ প্যাকেজ দিচ্ছে বিটিআই।

রাজধানীর উত্তরখানে সাড়ে ৪৮ কাঠা জমির উপর ছায়াবিথী প্যাকেজ এবং দিয়াবাড়িতে ৩৫ কাঠার জমির উপর নির্মাণ হচ্ছে স্বপ্নচূড়া। ওই দুটি অ্যাপার্টমেন্টে রয়েছে জিমনেশিয়াম, কমিউনিটি সেন্টার, ওয়াকওয়েসহ পার্কিং সুবিধা।

৯৩৫ থেকে এক হাজার ২৪৯ স্কয়ারফুটের অ্যাপার্টমেন্টগুলো মিলবে ৬০ থেকে ৮০ লাখ টাকার মধ্যে। তবে সব থেকে বড় সুবিধা হলো ক্রেতারা অ্যাপার্টমেন্টগুলো পাঁচ বছরের মধ্যে সহজ কিস্তিতে কিনতে পারবেন।

ধানমন্ডিসহ রাজধানীর বিভিন্ন স্থানে অ্যাপার্টমেন্ট তৈরি করে গ্রাহকদের হাতে তুলে দেওয়া হচ্ছে বলে জানালেন প্রতিষ্ঠানটির সিনিয়র কনসালটেন্ট (সেলস) সরদার আলিম আল রাজিব।

বাংলানিউজকে তিনি জানান, মেলায় এবার তারা কো-স্পন্সর হয়ে এসেছেন। গ্রাহকদের পছন্দ বুঝে অ্যাপার্টমেন্ট তৈরি ও বুকিংয়ের পর তাদের হাতে তুলে দিতে কাজ করছেন তারা।

ঢাকা ছাড়াও চট্টগ্রাম ও কুমিল্লায় তাদের বাণিজ্যিকসহ আবাসন প্রকল্প রয়েছে বলে জানালেন রাজিব। তিনি বলেন, এই মুহূর্তে ৮০টির মতো প্রজেক্টের কাজ চলমান রয়েছে। আর সাড়ে চার হাজার অ্যাপার্টমেন্ট গ্রাহকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মেলার প্রথম দিন ক্রেতা-দর্শনার্থীদের আগ্রহে সন্তোষ প্রকাশ করেন রাজিব।

এদিকে, প্রথম দিন বিকেলের পর থেকে দর্শনার্থী ও ক্রেতাদের ভিড় বাড়তে থাকে মেলায়। আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীদের জন্য প্রবেশ দ্বার উন্মুক্ত থাকবে।

মেলার ১৭৫টি স্টল, ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান এবং কো-স্পন্সর হিসাবে অংশগ্রহণ করছে ২৪টি প্রতিষ্ঠান।

মেলায় ক্রেতা ও দর্শনার্থীদের টিকিট কেটে প্রবেশ করতে হবে। সিঙ্গেল টিকিটের প্রবেশ মূল্য ৫০ টাকা। আর মাল্টিপল এন্ট্রি টিকিটের প্রবেশ মূল্য ১০০ টাকা। এন্ট্রি টিকিটের রাফ্রেল ড্র’তে প্রতিদিন থাকছে আকর্ষণীয় পুরস্কার।

** মূল্যহ্রাসে বসুন্ধরার প্লট, রয়েছে কিস্তির সুবিধা

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
এমআইএইচ/আরএটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।