ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আর্কষণীয় অফার নিয়ে মেলায় কনকর্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
আর্কষণীয় অফার নিয়ে মেলায় কনকর্ড রিহ্যাব মেলায় কনকর্ডের স্টল/ ছবি- সুমন শেখ

মধ্যবিত্ত এবং উচ্চবিত্ত শ্রেণির মানুষের আবাসনের জন্য কর্নকর্ড রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড নিয়ে এসেছে বিভিন্ন দাম ও মানের অ্যাপার্টমেন্ট। সঙ্গে রয়েছে আর্কষণীয় পুরস্কার ও কিস্তির সুবিধা।

ঢাকা: মধ্যবিত্ত এবং উচ্চবিত্ত শ্রেণির মানুষের আবাসনের জন্য কর্নকর্ড রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড নিয়ে এসেছে বিভিন্ন দাম ও মানের অ্যাপার্টমেন্ট। সঙ্গে রয়েছে আর্কষণীয় পুরস্কার ও কিস্তির সুবিধা।


 
রাজধানীর বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) পাঁচ দিনব্যাপী রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) মেলায় ক্রেতারা অ্যাপার্টমেন্ট বুকিং দিলেই পাচ্ছেন কিচেন কেবিনেট, এলইডি টেলিভিশন, ওয়াশিং মেশিনসহ বিভিন্ন পুরস্কার।
 
গুলশান, বনানী, বারিধারা, ধানমন্ডি, উত্তরা, খিলক্ষেত এবং সিদ্ধেশ্বরীতে অ্যাপার্টমেন্ট বিক্রি করছে কনকর্ড। বারিধারায় ‘কে’ ও ‘জে’ ব্লকে এক হাজার ৮৭৫ থেকে শুরু করে রয়েছে চার হাজার ২২০ স্কয়ার ফুটের অ্যাপার্টমেন্ট। ঢাকার বাইরে চট্টগ্রামেও রয়েছে কনকর্ডের অ্যাপার্টমেন্ট।
 
রাজধানীর খিলক্ষেতে কনকর্ডের প্রথম স্যাটেলাইট শহর লেক সিটিতে দুই হাজারের বেশি অ্যাপার্টমেন্টের মধ্যে বিক্রির জন্য রেডি রয়েছে প্রায় আড়াইশ’ অ্যাপার্টমেন্ট। এখানে প্রতি অ্যাপার্টমেন্টে সাড়ে চার হাজার থেকে শুরু করে সাড়ে সাত হাজার টাকায় প্রতি স্কয়ার ফুট বিক্রি করা হচ্ছে। স্টলে তথ্য জানাচ্ছেন কর্মকর্তারা
 
লেক সিটিতে মধ্যবিত্ত শ্রেণির গ্রাহকদের জন্য এক হাজার থেকে শুরু করে এক হাজার ৪৫০ স্কয়ার ফুটের অ্যাপার্টমেন্ট রয়েছে বলে জানান প্রতিষ্ঠানের ডেপুটি ম্যানেজার (মার্কেটিং) তারেকুল আলম।

এছাড়াও সিদ্ধেশ্বরী এবং ঢাকা কলেজের পাশে নায়েম রোডেও মধ্যবিত্তরা তুলনামূলক কম দামে অ্যাপার্টমেন্ট কিনতে পারবেন বলে জানান এ কর্মকর্তা। কিছু কিছু ক্ষেত্রে গ্রাহকরা কিস্তির সুবিধাও পাবেন।
 
মেলায় প্রথম দিন থেকেই গ্রাহকরা ভালো সাড়া দিচ্ছেন বলে জানিয়েছেন কনকর্ডের কর্মকর্তারা।
 
নামিদামি আবাসন প্রতিষ্ঠান ছাড়াও সব শ্রেণির গ্রাহকের জন্য মেলায় রয়েছে ১৭৫টি স্টল। ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান মেলায় অংশগ্রহণ করছে। কো-স্পন্সর হিসেবে রয়েছে ২৪টি প্রতিষ্ঠান।
 
রিহ্যাব মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীর জন্য উন্মুক্ত থাকবে।
 
মেলায় ক্রেতা ও দর্শনার্থীদের ৫০ ও ১০০ টাকার টিকিট কেটে প্রবেশ করতে হবে। এন্ট্রি টিকিটের ৠাফেল ড্রয়ে প্রতিদিন থাকছে আকর্ষণীয় পুরস্কার।
 
**রিহ্যাব মেলার দ্বিতীয় দিন শুরু

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এমআইএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।