ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

ডিমের সঙ্গে সেলফি তুলে নগদ পুরস্কার!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
ডিমের সঙ্গে সেলফি তুলে নগদ পুরস্কার! প্রতিযোগিতার পোস্টার

ঢাকা: সেলফি দুনিয়ায় কতো কিছুর সঙ্গেই শখের বশে তোলা হচ্ছে সেলফি। এবার সেই শখের বশেই ডিমের সঙ্গে সেলফি তুলুন! আর সেই ছবি ফেসবুক পেজে আপলোড করে জিতে নিতে পারেন নগদ পুরস্কার! 

সেলফিপ্রেমীদের ব্যতিক্রমী সে সুযোগ করে দিচ্ছে ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি)। সম্প্রতি ‘ডিম সেলফি’ নামে জমজমাট প্রতিযোগিতা শুরু হয়েছে।


 
আগামী ২ থেকে ৪ মার্চ বাংলাদেশে পোল্ট্রি শিল্পের সবচেয়ে বড় ও জমজমাট আসর ‘১০ম আন্তর্জাতিক পোল্ট্রি শো সেমিনার’ অনুষ্ঠিত হবে। এর আগ থেকে জন সম্পৃক্ততা ও সচেতনতা বাড়াতে এ আয়োজন।
 
ফেসবুকে ‘পোল্ট্রি বাংলাদেশ’ নামে খোলা হয়েছে পেজ। সে পেজে ছবি আপলোড দিলে ছবির ওপর ভিত্তি করে প্রতি সপ্তাহে ১০ জন বিজয়ী পাবেন ৫০০ টাকা করে মোবাইল রিচার্জ কিংবা বিকাশ।

বিজয়ীদের তোলা সেলফি, নাম ও পরিচয় ‘পোল্ট্রি বাংলাদেশ’ পেজে আপলোড করা হবে। যত খুশি সেলফি আপলোড ও মেইলে পাঠানো যাবে। এতে যে কেউ অংশগ্রহণ করতে পারবেন।
 
২৪ থেকে ৩০ ডিসেম্বর ১ম সপ্তাহ, ১ থেকে ৭ জানুয়ারি ২য় সপ্তাহ, ৮ থেকে ১৪ জানুয়ারি ৩য় সপ্তাহ ও ১৫ থেকে ২১ জানুয়ারি  ৪ সপ্তাহ জুড়ে চলবে এ প্রতিযোগিতা।
 
বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ কো-অর্ডিনেশন কমিটির (বিপিআইসিসি) মিডিয়া অ্যাডভাইজার সাজ্জাদ হোসেন বাংলানিউজকে বলেন, ১০ম আন্তর্জাতিক পোল্ট্রি শো সেমিনারকে সামনে রেখে এ আয়োজন। সেমিনারের আগে মানুষকে পোল্ট্রি ডিম ও মাংস সম্পর্কে সচেতন করা এবং তাদের সম্পৃক্ততা বাড়াতে এ আয়োজন করা হয়েছে।
 
তিনি জানান, ৪ সপ্তাহের ডিম সেলফি প্রতিযোগিতার পর ‘মুরগি সেলফি’ প্রতিযোগিতা শুরু হবে। থাকবে বিশেষ পুরস্কার। এরপর হবে ‘ডিম ও মুরগি রেসিপি’ প্রতিযোগিতা। সেখানেও থাকবে বিশেষ পুরস্কারের ব্যবস্থা।
 
বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
আরইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa