ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে প্রধানমন্ত্রী 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে প্রধানমন্ত্রী  ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শনে প্রধানমন্ত্রী

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগরে চলমান ২২তম আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটনের প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে রোববার (১ জানুয়ারি) সকালে বাণিজ্য মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।  

পরিদর্শনকালে ‘মেড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটনের পণ্য ও দেশীয় প্রযুক্তি শিল্পের বিকাশে ওয়ালটনের অগ্রগতি দেখে অভিভূত হন প্রধানমন্ত্রী।

এ সময় বিভিন্ন পণ্য উৎপাদনে বাংলাদেশের অগ্রগতির প্রশংসা করেন তিনি।  

প্যাভিলিয়নে উপস্থিত ওয়ালটনের কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে জানান, উপমহাদেশে একমাত্র ওয়ালটনই সর্বাধুনিক প্রযুক্তি ও সর্বোচ্চমানের কম্প্রেসার তৈরি করতে যাচ্ছে। বিষয়টি জেনে ওয়ালটনকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।  এ সময় ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ হাতে নিয়ে দেখেন ও এ খাতের দ্রুত বিকাশে সরকারের সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।  

ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শনের সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ওয়ালটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এসএম শামসুল আলম, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এসএম রেজাউল আলম ও তাহমিনা আফরোজ, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) সহ বাণিজ্য মন্ত্রণালয় ও রপ্তানি উন্নয়ন ব্যুরোর ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।