ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

প্যারাবেনমুক্ত কসমেটিকস নিয়ে এসেছে গার্নিস-ন্যাকড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
প্যারাবেনমুক্ত কসমেটিকস নিয়ে এসেছে গার্নিস-ন্যাকড ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ৮ নাম্বার গার্নিস-ন্যাকড স্টল- ছবি: জিএম মুজিবুর

ঢাকা: প্যারাবেন এমন একটি রাসায়নিক উপাদান যা প্রতিদিন ব্যবহারে নারীরা মাতৃত্ব হারাতে পারেন। এমনকি রাসায়নিকটি ব্যবহারে স্তন ক্যান্সারের ঝুঁকিও বাড়ে বলে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের গবেষণায় উঠে এসেছে। এ কারণে ক্ষতিকারক রাসায়নিক প্যারাবেনমুক্ত কসমেটিকস নিয়ে এসেছে গার্নিস-ন্যাকড।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার গার্নিস-ন্যাকডের স্টলে প্যারাবেনমুক্ত কসমেটিকস পাওয়া যাচ্ছে। বুধবার (৪ জানুয়ারি) মেলায় গিয়ে দেখা যায়, গার্নিস-ন্যাকডের স্টলটিতে অন্যান্য স্টলের তুলনায় ক্রেতা-দর্শনার্থীর ভিড়ও তুলানামূলক বেশি।

ক্ষতিকারক প্যারাবেনমুক্ত কসমেটিকস থাকায় স্টলটিতে ক্রেতাদের আগমন বেশি বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

গার্নিস-ন্যাকডের কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা যায়, তাদের কসমেটিকসের প্রাধান বৈশিষ্ট্য হলো এসব পণ্য ব্যবহার করলে ব্যবহারকারীর ত্বকে কোনো ধরনের সমস্যা হবে না। পণ্য ভেদে বিভিন্ন মূল্যছাড়ও দিচ্ছে স্টলটি। কোনো কোনো পণ্য একটি কিনলে সঙ্গে আরেকটি ফ্রি দিচ্ছে তারা। কোনো কোনো কমেটিকসে ১০০ থেকে ২০০ টাকা পর্যন্তও মূল্যছাড় রয়েছে।
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ৮ নাম্বার গার্নিস-ন্যাকড স্টল- ছবি: জিএম মুজিবুর
গার্নিস- ন্যাকড স্টল থেকে যদি কোনো ক্রেতা ১০ হাজার টাকার কসমেটিকস কেনে তবে একটি বিউটি বক্স এবং পাঁচ হাজার টাকার কসমেটিকস কিনলে একটি ব্যাগ ফ্রি দেওয়া হচ্ছে।

গার্নিস-ন্যাকডের স্টল ইনচার্জ মাহাবুব লিটন বাংলানিউজকে বলেন, আমরা এই প্রথমবারের মতো বাণিজ্য মেলায় এসেছি। এখন ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি। আশাকরি মেলার দিন বৃদ্ধি হওয়ার সঙ্গে সঙ্গে কেনা-বেচা আরও ভালো হবে।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
এমএ/জিপি/এমজেএফ

** নাভানা ফার্নিচারে ১০-১৭ শতাংশ মূল্যছাড়
** আখতার ফার্নিচারে ল‍াখ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক
** ১০-৫০ শতাংশ ছাড়ে সাজানো বেঙ্গলের প্লাস্টিক পণ্য

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa