ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

আরএফএল’র বাহারি প্লেটে নারীদের আকর্ষণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
আরএফএল’র বাহারি প্লেটে নারীদের আকর্ষণ বাণিজ্য মেলায় আরএফএল’র স্টল

ঢাকা: লাল, নীল, হলুদ, সবুজসহ বাহারি রঙের প্লেটেই বাণিজ্য মেলায় নারীদের আকর্ষণ। আর তাই ভিড়টা যেন বেশি আরএফএল’র স্টলে। 

মেলায় প্রতিষ্ঠানটির স্টলে এক রঙা প্লেটের পাশাপাশি রয়েছে ফুলের নকশা, ছক কাটা বিভিন্ন রঙের প্লেট। বাহারি রঙ ও নকশার এসব প্লেটের ‍দাম সাধারণের নাগালে।

আকার ও নকশাভেদে এসব প্লেটের দাম পড়বে ৫৫ টাকা থেকে ১২৬ টাকা।

মজবুত ও সুলভ মূল্যের এসব প্লেটে নারীদের আকর্ষণের বিষয়ে ক্রেতা সুরাইয়া ইসলাম বলেন, কাচের জিনিস সহজেই ভেঙে যায়। আর সাধারণ মেলামাইনের প্লেটে মেহমানদের আপ্যায়ন করা যায় না। কিন্তু আরএফএলের এসব সুন্দর ডিজাইনের প্লেট অনায়াসেই আপ্যায়নে ব্যবহার করতে পারি। দামও খুব কম।

অন্যদিকে বাহারি রঙের পানির জগ, বাটির প্রতি ক্রেতাদের ভিড় ছিলো চোখে পড়ার মতো। এসব জগের দাম একশ’ টাকার মধ্যেই। বাটির দাম ২০ টাকা থেকে ১০০ টাকা। কেউ যদি গ্লাস কিনতে চান তাও পেয়ে যাবেন সুলভ মূল্যে।
 
আরএফএলে আরো রয়েছে সার্ভিং বোল, পোলাওদানি, ফুলের জারসহ আরো অনেক কিছু। এক কথায় এক ছাদের নিচে ঘর সাজানোর সব কিছু মিলছে আরএফএলে।  

মেলায় বাচ্চাদের জন্য রয়েছে বাহারি রঙের সব বক্স, পেন্সিল, রাবার। আরএফএলে শিশুদের বক্স মিলবে ১৫ টাকা থেকে ১০০ টাকার মধ্যে। ১০০ টাকা মূল্যের বক্সগুলোতে রয়েছে চারটি চেম্বার। বিভিন্ন রঙ ও আকৃতির রাবার ক্রেতারা কিনতে পারবেন ৬ টাকা থেকে ৮ টাকার মধ্যে।  

অন্যদিকে রকেট পেন্সিল বক্সের দাম পড়ছে ১৬০ টাকা। ভেতরে রয়েছে ১২ রঙের ২৪ পেন্সিল।

**গৃহিণীদের ভিড় দিল্লি অ্যালুমিনিয়ামে
**বাণিজ্যমেলায় অলিম্পিকের ‘বিসকোনো চকো’


বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
ইউএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa