ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

ভ্রমণকারীদের জন্য এমিরেটসের নতুন বছরের অফার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
ভ্রমণকারীদের জন্য এমিরেটসের নতুন বছরের অফার এমিরেটস এয়ারলাইন্স

ঢাকা: বাংলাদেশ থেকে ভ্রমণকারী যাত্রীদের জন্য বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে এমিরেটস এয়ারলাইন্স। ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণিতে এমিরেটস নেটওয়ার্কভুক্ত ছয়টি মহাদেশের অধিকাংশ গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে এ অফার প্রজোয্য হবে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যাত্রীদের ১০ জানুয়ারি থেকে শুরু করে ৩০ জানুয়ারির মধ্যে টিকিট ক্রয় করতে পারবে।

ইকোনমি শ্রেণি যাত্রীদের ১৩ জানুয়ারি থেকে ৩০ নভেম্বরের মধ্যে ভ্রমণ করতে হবে। তবে বিজনেস শ্রেণির যাত্রীদের ভ্রমণের সময়সীমা ১৭ জানুয়ারি থেকে ৩০ নভেম্বর পর্যন্ত।

নতুন অফারে ইকোনমি শ্রেণিতে মধ্যপ্রাচ্যে ভ্রমণের ক্ষেত্রে সকল ট্যাক্সসহ সর্বনিম্ন রিটার্ন ভাড়া ৫শ’ ৩০ মার্কিন ডলার। ইউরোপ, উত্তর আমেরিকা ও আফ্রিকার ক্ষেত্রে এই ভাড়া হবে যথাক্রমে ৭শ’ ৬৫, ৯শ’ ১০ ও ১ হাজার ৬শ’ ১০ মার্কিন ডলার। বিজনেস শ্রেণির যাত্রীদের জন্য মধ্যপ্রাচ্যে সর্বনিম্ন রিটার্ন ভাড়া ১ হাজার ১শ’ ৯০, ইউরোপে ২ হাজার ৫শ’ ৪০, উত্তর আমেরিকায় ৩ হাজার ২শ’ ৬০ ডলার ও আফ্রিকায় ৩ হাজার ৪শ’ ৫০ মার্কিন ডলার।

বিস্তারিত তথ্য ও টিকিটি বুকিংয়ের জন্য নিকটস্থ ট্র্যাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ অথবা www.emirates.com/bd ভিজিট করা যেতে পারে।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে দৈনিক তিনটি ফ্লাইট পরিচালনা করছে এবং এয়ারলাইন্সের নেটওয়ার্কে অন্তর্ভুক্ত রয়েছে ৮৩টি দেশের ১৪৪টি শহর।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa