ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

আবেদন জমার সময় বাড়লো ‘এক্সিলেন্ট ফিনান্সিয়াল অ্যাওয়ার্ড’র 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
আবেদন জমার সময় বাড়লো ‘এক্সিলেন্ট ফিনান্সিয়াল অ্যাওয়ার্ড’র 

ঢাকা: ‘এক্সিলেন্ট ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট অ্যাওয়ার্ড- ২০১৬’ এতে আবেদনের সময় আরও ১ মাস বাড়ানো হয়েছে। সর্বোচ্চ সংখ্যক ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েটের অংশগ্রহণ নিশ্চিত করতে ১০ জানুয়ারির পরিবর্তে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদনপত্র জমা নেওয়া হবে।

আবেদনকারীকে আবেদনপত্রের সঙ্গে জাতীয় পরিচয়পত্র, কোম্পানির নিয়োগপত্র, লাইসেন্স’র ফটোকপি, নিজ কোম্পানির মুখ্য নির্বাহী কর্তৃক সত্যায়িত প্রিমিয়াম আয়ের হিসাব, ২ কপি সদ্য তোলা ছবি জমা দিতে হবে। এছাড়াও স্যুভেনিয়রে প্রকাশের লক্ষ্যে আবেদনকারীর সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত দিতে হবে।

আবেদন করতে হবে ইন্স্যুরেন্স নিউজবিডি’র ওয়েবসাইটে দেওয়া নির্ধারিত ফরমে। সঠিকভাবে ফরম পূরণ করে হাতে হাতে বা ডাকযোগে অথবা ই-মেইলে আবেদনপত্র পাঠানো যাবে। আবেদন পাঠানোর ঠিকানা-মডার্ন ম্যানসন, (লেবেল-১২) অফিস নং-৬, ৫৩ মতিঝিল, ঢাকা। ই-মেইল নং- [email protected]

জানা গেছে, ২০১৬ সালে সর্বোচ্চ প্রিমিয়াম সংগ্রহকারী ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েটদের (এফএ) এই পুরস্কার দেওয়ার উদ্যোগ নিয়েছে ইন্স্যুরেন্স নিউজবিডি। জীবন বিমা খাতে ২০১৬ সালে প্রথম বর্ষ ও দ্বিতীয় বর্ষ বা নবায়নে সর্বোচ্চ প্রিমিয়াম সংগ্রহকারী ১২ জনকে পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

‘এক্সিলেন্ট ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট অ্যাওয়ার্ড- ২০১৬’ নামে এ পুরস্কার প্রদানের সার্বিক কর্মকাণ্ড শুরু করা হয়েছে। ১২ জন এক্সিলেন্ট ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট বাছাই করার জন্য ইতোমধ্যে জুরি বোর্ডের সদস্যদের নাম প্রস্তাব করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং ও ইন্স্যুরেন্স বিভাগ, আইডিআরএ, বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি, বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম থেকে একজন করে প্রতিনিধি থাকবে এই জুরি বোর্ডে ।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
এমএফআই/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa