ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্যমেলায় ৯৯৯ টাকায় ৩ সেট থ্রি-পিস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
বাণিজ্যমেলায় ৯৯৯ টাকায় ৩ সেট থ্রি-পিস বাণিজ্যমেলায় ৯৯৯ টাকায় ৩ সেট থ্রি-পিস- ছবি: শোয়েব মিথুন

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় বিভিন্ন প্যাকেজে থ্রি-পিস বিক্রির ধুম চলছে। মেলায় বিশেষ ছাড়ে বিক্রি হচ্ছে চাঁদনী চক ‍ও নিউ মার্কেটের নিজস্ব শো-রুমের থ্রি-পিস। মেলা উপলক্ষে এসব থ্রি-পিসের উপর ১০ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে।  

মেলায় কাজ করা একসেট থ্রি-পিস ১ হাজার থেকে ২ হাজার টাকায় বিশেষ ছাড়ে বিক্রি হচ্ছে। কাজ ছাড়া থ্রি-পিস ৫০০ থেকে ৮৫০ টাকায় এবং প্রিন্টের তিন সেট একসঙ্গে বিক্রি করা হচ্ছে ৯৯৯ টাকায়।

১০ থেকে ২০ শতাংশ ছাড়ে এসব থ্রি-পিস পাওয়া যাচ্ছে ৮৩ নম্বর স্টলে।

স্টলের মালিক মোহাম্মদ আসিফ বাংলানিউজকে জানান, প্রতি বছরের মতো এবারও আমরা মেলায় অংশ নিয়েছি। এবারও মেলায় বিভিন্ন রঙেরর থ্রি-পিসের উপর ১০ থেকে ২০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। ক্রেতাদের সুবিধা বিবেচনা করে এ অফার।
বাণিজ্যমেলায় ৯৯৯ টাকায় ৩ সেট থ্রি-পিস- ছবি: শোয়েব মিথুন
তিনি বলেন, সকাল থেকে ক্রেতাদের আনাগোনা কম থাকলেও বিকেলে দোকানে ভিড় হয়। তখন সরগরম হয়ে ওঠে দোকান। প্রচারের উদ্দেশ্যেই আমরা মেলায় অংশগ্রহণ করেছি। আমাদের পণ্য সম্পর্কে ক্রেতাদের জানাতে এ বিশেষ ছাড়।

আরিফা আহমেদ নামে এক ক্রেতা থ্রি-পিস কিনতে এসেছেন। বাংলানিউজকে তিনি বলেন, আমি আর আমার মেয়ে প্রতিবছর বাণিজ্যমেলায় আসি। বিশেষ ছাড়ে মেলা থেকে দু’জনের জন্য কাপড়, থ্রি-পিস কিনি। দোকান ঘুরে ঘুরে দেখছি। দেখি কেমন দামে থ্রি-পিস কিনতে পারি।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
ওএফ/আরআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa