ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্যমেলায় সন্ধ্যায় দর্শনার্থীদের ঢল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
বাণিজ্যমেলায় সন্ধ্যায় দর্শনার্থীদের ঢল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় দর্শনার্থীদের ঢল/ছবি: সুমন-বাংলানিউজ

ঢাকা: শেষ বিকেলের পর থেকে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় দর্শনার্থীদের ঢল নেমেছে। আগত দর্শনার্থীদের ভিড়ে জমজমাট হয়ে উঠেছে মেলা প্রাঙ্গণ।

রোববার (১৫ জানুয়ারি) শেরে বাংলানগরে মাসব্যাপী বসা মেলায় সরেজমিনে দেখা গেছে, সকাল থেকে দর্শনার্থীর সংখ্যা কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে তাদের সংখ্যা।

দুপুরের পর থেকে লম্বা লাইনে দাঁড়িয়ে মেলায় প্রবেশ করতে হয় দর্শনার্থীদের।

বিকেলে অনেকে অফিস শেষ করে সপরিবারে এসেছেন মেলায়। সন্ধ্যার পর থেকে ভিড়ে ঠাসা হয়ে উঠেছে পুরো মেলা প্রাঙ্গণ। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় দর্শনার্থীদের ঢল/ছবি: সুমন-বাংলানিউজ


বেসরকারি চাকরিজীবী ফারুক আহমেদ বাংলানিউজকে বলেন, ‘বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। কবে ছুটি পাই, তার কোনো ঠিক-ঠিকানা নেই। আজ অফিস থেকে একটু আগে বের হতে পেরেছি। তাই পরিবার নিয়ে বিকেলে আসতে পারলাম’।

‘কিছু সাংসারিক প্রয়োজনীয় জিনিস কিনবো, সঙ্গে মেলাটাও ঘুরে দেখা হলো- ভেবে এলাম। কিন্তু এখন যে ভিড় দেখছি, তাতে কেনাকাটা করতে পারবো কি-না, বলতে পারছি না’।

** এ যেন সেলফি মেলা!
** ছাড়-কুপনে ক্রেতাদের নজর কাড়ছে ফ্যাশন জুয়েলারি

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
এমএইচকে/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।