ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

অবৈধ পার্কিংয়ে আড়ংকে ৫০ হাজার টাকা জরিমানা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
অবৈধ পার্কিংয়ে আড়ংকে ৫০ হাজার টাকা জরিমানা আড়ং, ছবি: লোগো

ঢাকা: রাস্তা দখল করে অবৈধভাবে পার্কিংয়ের দায়ে আড়ংকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

রাজধানীর লালমাটিয়া, হোল্ডিং নং ১/১ আড়ংয়ের প্রধান বিক্রয়কেন্দ্র ভবনের সমানে পর্যাপ্ত পার্কিংয়ের জায়গা না থাকায় এ জরিমানা করা হয়। সোমবার (১৬ জানুয়ারি) পরিচালিত এই অভিযানে নেতৃত্ব দেন রাজউকের জোন-৫-এর অধীনে লালমাটিয়ার ব্লক-এ এলাকার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাসির উদ্দিন।

অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানকে মোট দুই লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। আবাসিক ভবনে বাণিজ্যিক কার্যক্রম পরিচালনার জন্য হোল্ডিং নং ১/২-এর ০৫টি দোকান ও একটি রেস্টুরেন্ট যথাক্রমে ‘ভুবন ফ্যাশন হাউজ’, ‘নব ছোঁয়া ফ্যাশন’, ‘কাকা সু স্টোর’, ‘সুমনা বুটিক ও জুয়েলারি’, ‘শাওন পার্ল হাউজ ও জুয়েলারি’ ও ‘ফুড লাভার রেস্টুরেন্ট’ উচ্ছেদ করা হয়।

হোল্ডিং নং ১/৫-এ অবৈধভাবে বাণিজ্যিক কার্যক্রম পরিচালিত পূর্বে আংশিক উচ্ছেদ করা একটি গাড়ির শো-রুম সম্পূর্ণ উচ্ছেদ করা হয়। এছাড়া আবাসিক ভবনে বাণিজ্যিক কার্যক্রম পরিচালনার দায়ে ‘সাইফুর’স’ নামক একটি কোচিং সেন্টারকে ০২ লাখ টাকা জরিমানা করে ০৭ (সাত) দিনের মধ্যে অন্যত্র সরিয়ে নেওয়ার জন্য সময় দেয় রাজউকের ভ্রাম্যমাণ আদালত।

রাজউকের এই উচ্ছেদ কার্যক্রমে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ অন্যান্য সেবাদানকারী সংস্থা সহায়তা করে।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।