ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

হোটেল-এয়ার টিকিট বিকাশ পেমেন্টে ৬০% পর্যন্ত ছাড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৭
হোটেল-এয়ার টিকিট বিকাশ পেমেন্টে ৬০% পর্যন্ত ছাড় বিকাশ পেমেন্টে ৬০% ছাড়

ঢাকা: পর্যটনের ভরা মৌসুমে নির্দিষ্ট হোটেল কিংবা রিসোর্টে বুকিং এবং অনলাইনে এয়ার টিকিটের মূল্য বিকাশে পেমেন্ট করলে সর্বোচ্চ ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। 

বাংলাদেশের বৃহত্তম মোবাইল ফিনান্সিয়াল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের গ্রাহকরা এ সুবিধা পাবেন।

নভেম্বরের শেষার্ধে শুরু হওয়া এই অফারটি চলবে ডিসেম্বর ৩১ পর্যন্ত।

বিকাশের এ অফারের সঙ্গে যুক্ত রয়েছে ২১টি হোটেল ও রিসোর্ট এবং ২টি অনলাইন টিকিটিং প্রতিষ্ঠান।

এ অফারে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলির কোনো ভ্রমণ প্যাকেজ, রুম ভাড়া অথবা এয়ার টিকিটের মূল্য বিকাশে পেমেন্ট করলেই গ্রাহকরা এই ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

এ অফারে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলি হচ্ছে- গ্র্যান্ড সুলতান টি-রিসোর্ট অ্যান্ড স্পা, ওশেন প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট, হোটেল দ্য কক্সটুডে, সাইরু হিল রিসোর্ট, নভেম ইকোরিসোর্ট, রয়্যাল টিউলিপ সি-পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, সি ক্রাউন হোটেল, প্রাসাদ প্যারাডাইস, ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুর, গ্রিনভিউ রিসোর্ট অ্যান্ড কনভেনশন সেন্টার, নক্ষত্রবাড়ী রিসোর্ট, হোটেল শ্রীমঙ্গল ইন, সুইস ভ্যালি রিসোর্ট, নিসর্গ ইকো-রিসোর্ট, হোটেল দ্য বিচ ওয়ে টোটাল, গোজায়ান.কম এবং টিকেটশালা.কম।

অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে বিকাশের ওয়েবসাইট
https://www.bkash.com/bn/travel_campaign2017 এবং ফেসবুক পেজ
https://www.facebook.com/bkashlimited/

অফার প্রসঙ্গে বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী বলেন, বছরের এ সময়টা আমাদের দেশে ভ্রমণের জন্য আদর্শ সময় হিসেবে বিবেচিত এবং এ সময়টাতে ভ্রমণকারীর সংখ্যা ব্যাপক বৃদ্ধি পায়।  

এছাড়াও সাম্প্রতিক বছরগুলিতে দেশের অভ্যন্তরে জনপ্রিয় টুরিস্ট স্পটগুলিতে বেশকিছু বিলাসবহুল ও সাশ্রয়ী বাজেটের হোটেল এবং রিসোর্ট নির্মিত হয়েছে, ফলে সাধারণ মানুষের মধ্যে ভ্রমণ প্রবণতাও বাড়ছে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।