ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এবি ব্যাংকের চেয়ারম্যানসহ ৪ জনকে দুদকের তলব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
এবি ব্যাংকের চেয়ারম্যানসহ ৪ জনকে দুদকের তলব

ঢাকা: এবি ব্যাংকের চেয়ারম্যান এম ওয়াহিদুল হকসহ চারজনকে অর্থ পাচারের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

রোববার (১০ ডিসেম্বর) রাতে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য।  

তিনি জানান, এবি ব্যাংকের চেয়ারম্যান এম ওয়াহিদুল হক, সাবেক ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুর রহমান, শামিম আহমেদ চৌধুরী এবং হেড অব ফাইন্যানসিয়াল ইনস্টিটিউট অ্যান্ড ট্রেজারি আবু হেনা মোস্তফা কামালকে তলব করা হয়েছে।

 

তিনি আরও জানান, সিঙ্গাপুরে একটি অফশোর প্রতিষ্ঠান তৈরি করে অর্থ পাচার করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে যাবতীয় তথ্য চেয়ে রোববার ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালকের কাছে চিঠি দিয়েছেন দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন।  

এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য এবি ব্যাংকের চেয়ারম্যান এম ওয়াহিদুল হক ও সাবেক ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুর রহমানকে আগামী বুধবার (১৩ ডিসেম্বর) এবং অন্যদের বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর)  দুদক কার্যালয়ে হাজির হওয়ার জন্য বলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২২১৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
এসজে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।