ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রিহ্যাব ফেয়ারে কো-স্পন্সর ইউএস-বাংলা অ্যাসেটস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
রিহ্যাব ফেয়ারে কো-স্পন্সর ইউএস-বাংলা অ্যাসেটস ইউএস-বাংলা অ্যাসেটস এর লোগো

ঢাকা: রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ আয়োজিত রিহ্যাব ফেয়ার ২০১৭-তে অংশ নিচ্ছে ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা অ্যাসেটস। মেলার অন্যতম কো-স্পন্সর প্রতিষ্ঠানটি।

২১ থেকে ২৫ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, ঢাকায় অনুষ্ঠেয় মেলায় ইউএস-বাংলা অ্যাসেটসের প্রধান আকর্ষণ পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প। রিহ্যাব ফেয়ারে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প সম্পর্কে যে কোনো তথ্যের জন্য ০১৭০৮ ৮১৩২৪৪-৪৫ নম্বরে যোগাযোগ করা যাবে।



সম্প্রতি বাংলাদেশের বিভিন্ন জেলা শহরসহ রাজধানী ঢাকার বিভিন্ন অঞ্চল, যুক্তরাষ্ট্র, কানাডা, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ওমানে আয়োজিত পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলায় দর্শনার্থীদের আশানুরূপ সাড়া মিলেছে। এরই ধারাবাহিকতায় রিহ্যাব আয়োজিত রিহ্যাব ফেয়ারে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্পে প্লট কেনায় নানাবিধ সুবিধা নিয়ে হাজির হওয়ার পরিকল্পনা নিয়েছে ইউএস-বাংলা অ্যাসেটস।

পূর্বাচল আমেরিকান সিটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিটের দূরত্ব। বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষণীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে এবং কিস্তিতে বরাদ্দ চলছে। এককালীন পরিশোধে ২৫ শতাংশ মূল্য ছাড় এবং সঙ্গে সঙ্গেই রেজিস্ট্রেশন ও হস্তান্তরের সুযোগ থাকছে।

মেলা উপলক্ষে কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনিম্ন ৭ হাজার ৪১৬ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া বাউন্ডারি ওয়ালসহ আবাসিক/কমার্শিয়াল/হাসপাতাল/ ইন্সটিটিউশন/শপিং কমপ্লেক্স/কনভেনশন সেন্টার/ব্যাংক/করপোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য/কিস্তিতে বিক্রয় চলছে। আকর্ষণ হিসেবে থাকছে প্লট বুকিং দিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সে সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংককে দুই রাত তিন দিন থাকার সুবর্ণ সুযোগ।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত এ মেলা দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে।

ইউএস-বাংলা গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ইউএস-বাংলা অ্যাসেটস, গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ইউএস-বাংলা লেদার, ইউএস-বাংলা ফ্যাশন, ইউএসবি এক্সপ্রেস, ইউএস-বাংলা ফুড, ইউএস-বাংলা হাই-টেক, ইউএস-বাংলা অ্যাগ্রো, ইউএস-বাংলা মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স। রয়েছে আরও অঙ্গ প্রতিষ্ঠান।

পূর্বাচল আমেরিকান সিটির যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা অ্যাসেটসের করপোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী অ্যাভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করা যাবে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।