ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

বুকিং দিলেই নিশ্চিত উপহার! 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
বুকিং দিলেই নিশ্চিত উপহার!  রিহ্যাব ফেয়ারের স্টলে ক্রেতাদের ভিড়-ছবি-জিএম মুজিবুর

ঢাকা: শীতকালীন আবাসন মেলা রিহ্যাব ফেয়ারের স্টলে গিয়ে প্লট বুকিং দিলেই ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত উপহার। এছাড়া পাচ্ছেন প্রতি প্লটে ৩০ শতাংশ মূল্যছাড়। এমন ছাড় দিয়ে ক্রেতাদের আকর্ষণ করছেন প্রাইম অ্যাসেস্ট ডেভেলপমেন্ট লিমিটেড।

রোববার (২৪ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আয়োজিত রিহ্যাব ফেয়ারে প্রাইম অ্যাসেস্ট ডেভেলপমেন্ট লিমিটেডের স্টলে গিয়ে এসব তথ্য জানা গেছে।

কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা গেছে, মেলা চলাকালীন কোনো ক্রেতা প্লট বুকিং দিলেই পাচ্ছেন নিশ্চিত গিফট ভাউচার।

এছাড়া বুকিংয়ের সঙ্গে ক্রেতাদের দেওয়া হবে একটি স্ক্র্যাচ কার্ড। কার্ড ঘষলেই ক্রেতারা পেয়ে যেতে পারেন ল্যাপটপ, ওয়াশিং মেশিন ও মোবাইল ফোনসহ নানা উপহার।

কোম্পানিটির আবাসন প্রকল্প সম্পর্কে কর্তৃপক্ষরা জানান, তাদের আবাসন প্রকল্পটি জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত। ক্রেতারা প্লট বুকিং দিলে ২০১৯ সালে বাড়ি বানাতে পারবেন। এছাড়া ক্রেতারা সর্ব্বোচ্চ ১২ হাজার টাকা থেকে শুরু করে সর্বনিম্ন ৮ হাজার টাকার পাঁচ বছর মেয়াদী কিস্তিতে প্লট বুকিং দিতে পারবেন।

রিহ্যাব ফেয়ারের স্টলে ক্রেতাদের ভিড়-ছবি-জিএম মুজিবুরমেলার ৩০ শতাংশ মূল্যছাড়সহ প্রাইম অ্যাসেস্ট ডেভেলপমেন্ট লিমিটেডের এক কাঠা প্লট ৪ লাখ ৭৪ হাজার টাকায় বিক্রি হচ্ছে। তবে এই সুযোগ শুধু মেলা চলাকালীন পাওয়া যাবে।

প্রাইম অ্যাসেস্ট ডেভেলপমেন্ট লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মো. সানোয়ার হক বাংলানিউজকে বলেন, আমাদের আবাসিক এলাকা পূর্বাচল ও ঢাকা-মাওয়া রোডের পাশে অবস্থিত। আমাদের এই আবাসিক এলাকাটি ২০২২ সালে শেষ হবে। ক্রেতারা চাইলে এখানে বিনিয়োগ করে লাভবান হতে পারবেন।

তিনি বলেন, এই আবাসিক প্রকল্পে সব ধরনের নাগরিক সুযোগ-সুবিধা থাকবে। এছাড়া ক্রেতাদের বিনিয়োগ ১০০ শতাংশ নিরাপদ হবে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
এমএসি/আরআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa