ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিচারহীনতার সংস্কৃতি ব্যাংকখাতের বিশৃঙ্খলার জন্য দায়ী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
বিচারহীনতার সংস্কৃতি ব্যাংকখাতের বিশৃঙ্খলার জন্য দায়ী প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের নতুন করপোরেট অফিস উদ্বোধন/ছবি: কাশেম হারুন

ঢাকা: অপরাধে বিচারহীনতার সংস্কৃতি ব্যাংকখাতের বিশৃঙ্খলার জন্য দায়ী বলে মন্তব্য করেছেন প্রাইম ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান আজম জাহাঙ্গীর চৌধুরী।

বুধবার (২৭ ডিসেম্বর) রাজধানীর বনানীতে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের (পিবিআইএল) নতুন করপোরেট অফিস উদ্বোধনের পর সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।  

অনুষ্ঠানের প্রধান অতিথি আজম জাহাঙ্গীর চৌধুরী বলেন, ব্যাংকখাতের দুরাবস্থা হয়েছে দু’টি কারণে।

এক. যারা অপরধার করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে না। দুই. পরিচালকরা ব্যাংকের সুশাসন নিশ্চিত না করে অপরাধে জড়িয়ে পড়ছেন।

আর এই দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ার কারণে ব্যাংকখাতে বিচ্ছিন্ন পরিবেশ সৃষ্টি হয়েছে বলে মনে করেন তিনি। পরে তিনি বনানীর নতুন করপোরেট অফিস উদ্বোধন করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের চেয়ারম্যান এম ফরহাদ হুসাইন, পরিচালক আহামেদ কামাল খান চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. তাবারক হোসেন ভূঁঞা।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
এমএফআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।