ঢাকা, রবিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

ডিপিডিসি’র গ্রাহকদের জন্য গ্রামীণফোনের প্রি-পেইড সুবিধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
ডিপিডিসি’র গ্রাহকদের জন্য গ্রামীণফোনের প্রি-পেইড সুবিধা

ঢাকা: ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)-এর গ্রাহকদের জন্য প্রি-পেইড মিটার রিচার্জের ব্যবস্থা চালু করেছে গ্রামীণফোন। 

রোববার (৩১ ডিসেম্বর) ডিপিডিসি’র সভাকক্ষে এ চুক্তি সম্পন্ন হয়।  

গ্রামীণফোনের হেড অব ফাইন্যান্সিয়াল সার্ভিসেস রাশেদা সুলতানা এবং ডিপিডিসি’র যুগ্মসচিব ও কোম্পানি সচিব জয়ন্ত কুমার সিকদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে গ্রাহকরা সপ্তাহের সাতদিন চব্বিশ ঘণ্টাই তাদের ইলেক্ট্রনিক ওয়ালেটের মাধ্যমে সহজে সেবা নিতে পারবেন। এছাড়া, গ্রামীণফোনের নির্বাচিত আউটলেটগুলো গ্রাহকদের ভেন্ডিং সেবা প্রদানে ডিপিডিসি ডিস্ট্রিবিউশন পয়েন্টস হিসেবে কাজ করবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বিদ্যুৎ বিভাগের সচিব ড. আহমদ কায়কাউস এবং ডিপিডিসি’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান। বিশেষ অতিথি ছিলেন- গ্রামীণফোনের চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন।

এ বিষয়ে গ্রামীণফোনের চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন বলেন, গ্রামীণফোনের ডিজিটাল রিসোর্সের মাধ্যমে মানুষের ক্ষমতায়নে এবং তাদের জীবনকে সহজ করে তোলার ক্ষেত্রে এ চুক্তি আমাদের একটি পদক্ষেপ। এ ধরনের উদ্যোগ বাস্তবিকভাবেই ডিজিটালকরণের পথ উন্মোচন করবে। এখন থেকে গ্রামীণফোন গ্রাহকদের জীবনযাত্রার সঙ্গে আরো নিবিড়ভাবে কাজ করবে।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa