ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্যমেলায় শতাধিক নতুন পণ্য আনলো ইটালিয়ানো

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৮
বাণিজ্যমেলায় শতাধিক নতুন পণ্য আনলো ইটালিয়ানো

আকর্ষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইনের নতুন পণ্য নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় পণ্যের পসরা সাজিয়েছে দেশের জনপ্রিয় মেলামাইন ইটালিয়ানো। মেলা উপলক্ষে ১১০ ধরনের নতুন পণ্য এনেছে ইটালিয়ানো। সেইসঙ্গে পণ্য ভেদে দিচ্ছে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড়।

বাণিজ্য মেলায় প্রধান গেট দিয়ে প্রবেশ করে হাতের বাম দিকে ক্রেতারা খুঁজে পাবেন ইটালিয়ানের প্যাভিলিয়নটি। মেলায় ৪৪ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে ২৭ ক্যাটাগরিতে বিভিন্ন রঙ ও ডিজাইনের প্রায় দুই হাজার ইটালিয়ানোর পণ্য প্রদর্শিত হচ্ছে।

 

ইটালিয়ানোর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হোসেন বলেন, ‘এবারের মেলায় আমরা বৈচিত্র্যময় ডিজাইনের প্লেট, বাটি, জগ, গ্লাস, মগসহ নতুন শতাধিক পণ্য প্রদর্শন করছি। এর মধ্যে জেনেসিস, জেসি, গোল্ডেন লিফ, ওরিয়েন্ট ও গ্লোরি ডিজাইনের পণ্যগুলো নিয়ে আমরা বেশি আশাবাদী।  

তিনি আরও জানান, ক্রেতাদের কেনাকাটায় স্বাচ্ছন্দ্য আনতে আমরা ১০ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছি। ক্রেতারা চাইলে ঘরে বসেও পছন্দের পণ্যটি অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডট কম’ এর মাধ্যমে অর্ডার করতে পারবেন।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, আর্কষণীয় ডিজাইন ও বিভিন্ন রঙের ইটালিয়ানো মেলামাইন এরইমধ্যে মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।  

তিনি আরও জানান, বর্তমানে দেশের বাইরেও ইটালিয়ানো মেলামাইনের চাহিদা তৈরি হয়েছে। নেপাল, ভুটান, মিয়ানমার, মালদ্বীপ, সৌদি-আরব, সেনেগাল, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, সুইডেন, কানাডা, যুক্তরাষ্ট্রসহ বিশ্বের ৩০টি দেশে রপ্তানি হচ্ছে ইটালিয়ানোর পণ্য।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।