ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বিকাশে হোটেল, এয়ারটিকিট পেমেন্টে ৫০ শতাংশ ছাড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৮
বিকাশে হোটেল, এয়ারটিকিট পেমেন্টে ৫০ শতাংশ ছাড় বিকাশ অ্যাপ

ঢাকা: হোটেল ভাড়া, প্লেন টিকিট এবং ট্যুর প্যাকেজের খরচ বিকাশে পরিশোধ করলে মিলছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। দেশের শীর্ষস্থানীয় কয়েকটি হোটেল, এয়ারলাইন এবং ট্যুর অপারেটরদের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে এই ছাড় দিচ্ছে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ।

অক্টোবর-ডিসেম্বরের পর্যটন মৌসুমে গ্রাহকদের ভ্রমণ আরো সাশ্রয়ী, আনন্দময় ও উৎসাহব্যাঞ্জক করতে বিকাশ এ সেবা চালু করেছে। অক্টোবরের মাঝামাঝি সময়ে শুরু হওয়া এই অফার চলবে আগামী ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত।

বিকাশের এই অফারের সঙ্গে যুক্ত রয়েছে দেশের বিখ্যাত হোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর এবং এয়ারলাইন্স সংস্থা।  

গ্র্যান্ড সুলতান টি রির্সোট অ্যান্ড গলফ, নক্ষত্রবাড়ি রিসোর্ট অ্যান্ড কনফারেন্স সেন্টার, শায়রা গার্ডেন হোটেল অ্যান্ড রিসোর্ট, হোটেল দি কক্স টুডে, প্রাসাদ প্যারাডাইন হোটেল অ্যান্ড রিসোর্ট, নাজিমগড় রিসোর্ট, ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট এবং রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পা হোটেলগুলো এই ক্যাম্পেইনের অংশীদার প্রতিষ্ঠান।  

এছাড়া ট্যুর অপারেটর ট্রাভেল জু বাংলাদেশ, এওট্রেক ট্যুরিজম লি., ইটস হলিডেজ লি., বাংলাদেশ পর্যটন করপোরেশন, ইউ-এস বাংলা এয়ারলাইনস, রিজেন্ট এয়ারওয়েজ এবং নন্দন পার্কও এই ক্যাম্পেইনের অংশীদার প্রতিষ্ঠান।  

অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে বিকাশের ওয়েবসাইট https://www.bkash.com/bn/travel_discount এবং ফেসবুক পেজ https://www.facebook.com/bkashlimited  থেকে।

বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি চ্যানেলের মাধ্যমে পেমেন্ট করে গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন। ভিন্ন ভিন্ন হোটেল ও রিসোর্টের জন্য ভিন্ন ভিন্ন শর্ত দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।