ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রাজশাহীতে আয়কর মেলা শুরু মঙ্গলবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
রাজশাহীতে আয়কর মেলা শুরু মঙ্গলবার সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে আয়কর মেলা শুরু মঙ্গলবার (১৩ নভেম্বর) থেকে। বিভাগের ৫ জেলার ১৫টি এলাকায় এবার আয়কর মেলার আয়োজন করা হয়েছে।

সোমবার (১৯ নভেম্বর) পর্যন্ত কর ভবনের সামনে এ মেলা চলবে। কর দেওয়ার প্রতি উদ্বুদ্ধ করতে এ মেলার আয়োজন করা হচ্ছে।

রোববার (১১ নভেম্বর) দুপুরে কর ভবনের সভা কক্ষে সংবাদ সম্মেলনে রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার ড. খন্দকার মো. ফেরদৌস আলম সাংবাদিকদের এ তথ্য জানান।

এ সময় রাজশাহী অঞ্চলের যুগ্ম কর কমিশনার মির্জা আশিক রানা ও উপ-কর কমিশনার সদর দফতর মাহবুবুজ্জামান উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে কর কমিশনার ড. খন্দকার মো. ফেরদৌস আলম বলেন, রাজশাহী কর অঞ্চলের আওতাধীন ৫টি জেলা রাজশাহী, নাটোর, পাবনা, চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁর জেলার ১৫টি এলাকায় এ মেলা অনুষ্ঠিত হবে।

এর মধ্যে নওগাঁ ও নাটোরে ১৪ থেকে ১৭ নভেম্বর, পাবনা ও চাঁপাইনবাবগঞ্জ ১৫ থেকে ১৮ নভেম্বর, ঈশ্বরদী ১৪ থেকে ১৫, ভবানীগঞ্জ ১৭ থেকে ১৮, মহাদেবপুর ১৭ থেকে ১৮, সিংড়া ১৮-১৯, বাঘা, শিবগঞ্জ, ভোলাহাট সাথিয়া ১৪ নভেম্বর এবং কাশিনাথপুর ও ভোলাহাট ১৫ এবং বদলগাছি ১৮ নভেম্বর ভ্রাম্যমাণ আয়কর মেলা অনুষ্ঠিত হবে।

করদাতারা মেলায় আয়কর রিটার্ন দাখিল, ই-টি, আইএন রেজিস্ট্রেশন, রি-রেজিস্ট্রেশন, নতুন করদাতাদের ইটিআইএন সনদ প্রদান, আয়কর সম্পর্কে অবহিতকরণ, ব্যাংক বুঝে আয়কর দিতে পারবেন। মেলায় মুক্তিযোদ্ধা, নারী ও প্রতিবন্ধীদের জন্য পৃথক ব্যবস্থা থাকবে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।