ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দৈনিক বাংলা মোড়ে এসবিএসি ব্যাংকের করপোরেট শাখা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
দৈনিক বাংলা মোড়ে এসবিএসি ব্যাংকের করপোরেট শাখা সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স করপোরেট শাখা উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা

ঢাকা: রাত আটটা পর্যন্ত ব্যাংকিং সেবা দেওয়ার লক্ষ্যে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ‘এসবিএসি করপোরেট শাখার কার্যক্রম শুরু করেছে।

রোববার (১১ নভেম্বর) ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজধানীর দৈনিক বাংলার মোডের বিএসসি টাওয়ারে এসবিএসি ব্যাংকের ৬৫তম শাখা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মধুমতি ব্যাংকের চেয়ারম্যান হুমায়ুন কবীর, প্রাইম গ্রুপের চেয়ারম্যান এম এ আউয়াল এবং এসবিএসি ব্যাংকের স্বতন্ত্র পরিচালক ড. হাফিজুর রহমান।

 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের শেয়ারহোল্ডার মিজানুর রহমান এফসিএ, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী ও মো. মামুনুর রশিদ মোল্লা।  

ব্যাংকের কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ শফিউল আজমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের শাখার ব্যবস্থাপক সৈয়দ মো. মহররম হোসেন।  

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন বলেন, পল্টন-মতিঝিল এলাকার ব্যবসায়ীদের দীর্ঘদিনের সমস্যার কথা মাথায় রেখে আমরা এই করপোরেট শাখা প্রতি কর্মদিবসে রাত আট পর্যন্ত লেনদেনের ব্যবস্থা করেছি। আমাদের ব্যাংকের সার্বিক কার্যক্রম হবে গ্রাহকবান্ধব। মানুষের প্রয়োজন বুঝে আমরা সেবা প্রদানে সচেষ্ট থাকি।  
তিনি আরও বলেন, সাউথ বাংলা ব্যাংক অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। বর্তমানে ব্যাংকিং খাত যেখানে খেলাপি ঋণে জর্জরিত, সেখানে আমাদের ব্যাংকের খেলাপি ঋণ এক শতাংশের নিচে। আমরা সব সময় গ্রাহকের সেবাকে সর্বাধিক প্রাধান্য দেই।  

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুক বলেন, গতকাল আমরা ব্যাংকের লোগো পরিবর্তন করেছি। নতুন লোগোর মূল বার্তা হচ্ছে ‘বন্ধন’। আমরা মনে করেছি গ্রাহকদের সঙ্গে আমাদের বন্ধন স্থায়ী করা দরকার। সময়ের পরিবর্তনের সঙ্গে আমাদের ব্যাংকিং সেবায় যেমন স্বতন্ত্র আনা প্রয়োজন, তেমনি ব্যাংকের পরিচায়ক লোগোও সময়োপযোগী এবং আকর্ষণীয় করার প্রয়াস গ্রহণ করেছি। যা বহিঃপ্রকাশ হলো আস্থা ও টেকসই সম্পর্কের।  

‘শুধু লোগো পরিবর্তন নয়, আসল ব্যাংকিং সেবায় নতুনত্ব এনে আমাদের পৌঁছে যেতে হবে গ্রাহকসেবার নতুন এক উচ্চতায়। আমরা এসবিএসি ব্যাংককে এই সেক্টরের একটি আদর্শ ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করবো। আমরা বাংলাদেশ ব্যাংকের সব ধরনের বিধি-বিধান পরিপালন করে এগিয়ে যেতে চাই। ’ 

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
এসই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।