ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিম্ফনি মেগা ধামাকা অফারে বাইক জিতলেন সাভারের ফরিদুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
সিম্ফনি মেগা ধামাকা অফারে বাইক জিতলেন সাভারের ফরিদুল সিম্ফনির আই৭৫ হ্যান্ডসেট কিনে মোটরবাইক জিতলেন সাভারের ফরিদুল ইসলাম। ছবি: বাংলানিউজ

ঢাকা: ‘সিম্ফনি মেগা ধামাকা অফার’ শিরোনামে আকর্ষণীয় একটি ক্যাম্পেইন চালু করেছে সিম্ফনি। ১৬ অক্টোবর থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনের স্লোগান হচ্ছে, ‘হ্যান্ডসেট কিনুন, নিশ্চিত জিতুন!’

এরইমধ্যে বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে প্রায় ৩০ জনের মতো জিতে নিয়েছেন বিমান টিকেট এবং মোটরবাইক।  

সিম্ফনি মেগা ধামাকা অফারের তৃতীয় সপ্তাহে মিরপুরের শাহ আলী প্লাজা থেকে আই৭৫ হ্যান্ডসেটটি কিনে মোটরবাইক জিতে নেন সাভারের ফরিদুল ইসলাম।

 

এছাড়াও সাভার থেকে আই৭৫ হ্যান্ডসেট কিনে কলকাতার টিকেট পান মাসুম বিল্লাহ, ঢাকার গুলশান থেকে জেড১০ হ্যান্ডসেটটি কিনে বালীর টিকেট পান জাকির হোসাইন, সদরঘাট থেকে আই৭৫ হ্যান্ডসেটটি কিনে কলকাতার টিকেট পান মামুন হোসাইন এবং ঢাকার উত্তরা থেকে নেপালের টিকেট পান ইমদাদুল হক মিলন।  

বিজয়ীদের হাতে তাদের পুরস্কার তুলে দেন সিম্ফনির হেড অব এইচ আর আহমেদ পাশা। এসময় গ্রুপের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

এই ক্যাম্পেইন চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। অংশগ্রহণ করতে চাইলে কিংবা বিস্তারিত জানতে চাইলে ঘুরে আসতে পারেন সিম্ফনির অফিসিয়াল ওয়েবসাইট (http://symphony-mobile.com) অথবা সিম্ফনির ফেসবুক পেইজ (https://www.facebook.com/symphonymobile) থেকে।  

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
আরবি/  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।