ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিকাশে কেনা যাবে ওয়ালটন পণ্য

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
বিকাশে কেনা যাবে ওয়ালটন পণ্য ওয়ালটন ও বিকাশের কর্মকর্তারা।

ঢাকা: ওয়ালটনের নিজস্ব পণ্য বিক্রয় আউটলেট ওয়ালটন প্লাজায় এখন থেকে পণ্য মূল্য বিকাশে পরিশোধ করা যাবে।

সোমবার (১৯ নভেম্বর) সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞাপ্তিতে এ তথ্য জানানো হয়।

 এতে বলা হয়, সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসদানকারী প্রতিষ্ঠান বিকাশের সঙ্গে দেশীয় প্রযুক্তিপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের একটি চুক্তি সই হয়েছে।

এখন থেকে কিস্তিতে কেনা ওয়ালটন পণ্যের মূল্যও বিকাশের মাধ্যমে টাকা পরিশোধ করতে পারবেন ক্রেতারা।

বিকাশের চিফ কর্মাশিয়াল কর্মকর্তা মিজানুর রশীদ ও ওয়ালটন প্লাজার নির্বাহী পরিচালক নজরুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

গ্রাহকরা বিকাশ অ্যাপের মাধ্যমে কিউআর কোড স্ক্যান করে অথবা *২৪৭# ডায়াল করে পেমেন্ট করতে পারবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশের এম-কর্মাসের প্রধান মো. মাহবুব সোবহান,  চ্যানেল ম্যানেজার আহসানুল কবীর এবং একাউন্ট ম্যানেজার মোল্লা আবুল বাশার এবং ওয়ালটনের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) এস এম জাহিদ এবং সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. আবুল বাশার উজ্জ্বল।

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবার বাইরে এবং ভেতরে থাকা সাধারণ মানুষকে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

বিকাশ-ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রুপের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়ালের (আলীপে) যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

দেশের সর্ববৃহৎ ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, অটোমোবাইস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রস্ততকারী প্রতিষ্ঠান ওয়ালটনের নিজস্ব বিক্রয়কেন্দ্র ওয়ালটন প্লাজা। বর্তমানে ওয়ালটনের পণ্য নাইজেরিয়া, সুদান, ঘানা, দক্ষিণ আফ্রিকা, মিয়ানমার,নেপালসহ বিশ্বের বিভিন্ন দেশে রফতানি হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।