ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এখন অ্যাপেই মিলবে ব্রাদার্সের ফার্নিচার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
এখন অ্যাপেই মিলবে ব্রাদার্সের ফার্নিচার অ্যাপ উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা-ছবি-বাংলানিউজ

ঢাকা: গ্রাহকদের উন্নত সেবা দিতে অ্যাপ চালু করলো ফার্নিচারের জনপ্রিয় ব্র্যান্ড ব্রাদার্স ফার্নিচার লিমিটেড। এখন থেকে অ্যাপেই মিলবে ব্রাদার্সের ফার্নিচার। বাংলাদেশের ফার্নিচার ইন্ডাস্ট্রির মধ্যে সর্বপ্রথম অ্যাপ চালু করলো প্রতিষ্ঠানটি।

শনিবার (২৪ নভেম্বর) রাজধানীর লা ভিঞ্চি হোটেলে এক সংবাদ সম্মেলনে এ অ্যাপটি উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন-বাণিজ্য সচিব শুভাশীষ বসু, অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত, অগ্রণী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আনিসুর রহমান।

এছাড়া ব্রাদার্স ফার্নিচার লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন চেয়ারম্যান হাবিবুর রহমান সরকার, ম্যানেজিং ডিরেক্টর ইলিয়াস সরকার এবং ডিরেক্টর শরিফুজ্জামান সরকার।  

অনুষ্ঠানে ব্রাদার্স ফার্নিচার লিমিটেডের চেয়ারম্যান হাবিবুর রহমান সরকার বলেন, ব্রাদার্স ফার্নিচার ৩৮ বছর ধরে বাংলাদেশে সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছে। সম্প্রতি আমরা দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও নিজেদের পণ্য রফতানি করছি। সেরা কাস্টমার সার্ভিসের মাধ্যমে ক্রেতাদের মডার্ন লাইফস্টাইলের সঙ্গে মানানসই ও প্রয়োজনীয় ফার্নিচার সরবরাহ করাই ব্রাদার্স ফার্নিচারের লক্ষ্য। এই অবিচল লক্ষই আমাদের সারাদেশে ৫০টি আউটলেট নিয়ে ক্রেতাদের হাতের নাগালে থাকার অনুপ্রেরণা যুগিয়েছে। আর গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার জন্য ব্রাদার্স ফার্নিচার মোবাইল অ্যাপ চালু করার যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে।

উল্লেখ্য, মোবাইল অ্যাপটিতে রয়েছে দারুণ সব ফিচার, যাতে রয়েছে অগমেন্টেড রিয়েলিটি ভার্চুয়াল রিয়েলিটি থ্রিডি ভিউ এবং ফার্নিচার কাস্টোমাইজেশন অপশন। অ্যাপের অন্য ফিচারের মধ্যে রয়েছে প্রেডাক্টস ডিটেলস, শোরুমের ডিটেইল ৩৬০ ডিক্সি ভিউ এক্সপেরিয়েন্সের সুযোগ।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
জিসিজি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।