ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফেনীতে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ নিবাস ক্যাম্পেইন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
ফেনীতে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ নিবাস ক্যাম্পেইন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ফেনীর উপ-সহকারী পরিচালক মো. তৌফিকুল ইসলাম ভূঁইয়া। ছবি: বাংলানিউজ

ফেনী: ‘এলপি গ্যাস ব্যবহারে প্রশিক্ষণ নিন, নিরাপদে থাকুন প্রতিদিন’-স্লোগানে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ নিবাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত ফেনী শহরের সিজলার চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জেলার দেড় শতাধিক গৃহিণী অংশ নেন।

 

প্রশিক্ষণে নিরাপদে এলপি গ্যাস ব্যবহার, সচেতনতা বাড়ানো ও অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে বিভিন্ন তথ্য-উপাত্তের সচিত্র বিবরণী উপস্থাপন করা হয়। প্রশিক্ষণ দেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের হেড অব ডিভিশন মার্কেটিং অ্যান্ড সেলস কর্মকর্তা মীর টি আই ফারুক রিজভী।  

এ সময় তিনি বলেন, বসুন্ধরা এলপি গ্যাস সিলিন্ডার ল্যাবরেটরিতে বিভিন্ন ধাপে পরীক্ষা-নিরীক্ষার পর বাজারজাত করা হয়। এতে সর্বোত্তম সুরক্ষা নিশ্চিত করা হয়। এটি অন্য সাধারণ সিলিন্ডারের চেয়ে অনেক বেশি নির্ভরযোগ্য। এর ব্যবহারে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়ানো সম্ভব।    
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ফেনীর উপ-সহকারী পরিচালক মো. তৌফিকুল ইসলাম ভূঁইয়া।

এ সময় সচেতনতামূলক বক্তব্য রাখেন- বসুন্ধরা এলপি গ্যাসের এজিএম (বিক্রয়) হাবিবুর রহমান, জনপ্রিয় মডেল সারিকা সাবরিন, চিত্রনায়ক মামনুন হাসান ইমন। ফেনীর পরিবেশক মোহাম্মদ ছানাউল্যাহ ফয়সল।

পরে উপস্থিত গৃহিণীদের মধ্যে কুইজ প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র’র পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এসএইচডি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।