ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রূপালী ব্যাংকের নতুন ডিএমডি অরুন কান্তি পাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
রূপালী ব্যাংকের নতুন ডিএমডি অরুন কান্তি পাল

ঢাকা: রাষ্ট্রীয় মালিকানাধীন রূপালী ব্যাংক লিমিটেডের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি পেয়েছেন অরুন কান্তি পাল।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ব্যাংকের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে। পদোন্নতির পাওয়ার আগেও তিনি রূপালী ব্যাংকে মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করেছেন।

অরুন কান্তি পাল ১৯৮৬ সালে বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির (বিআরসি) মাধ্যমে সিনিয়র অফিসার পদে রূপালী ব্যাংকে যোগদান করেন। দীর্ঘ ৩৩ বছরের চাকরি জীবনে তিনি রূপালী ব্যাংকের বিভিন্ন শাখা, জোনাল অফিস, বিভাগীয় কার্যালয় ও প্রধান কার্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ ডিভিশনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

অরুন কান্তি পাল ১৯৮৩ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে রসায়নে বিএসসিসহ (সম্মান) এমএসসি ডিগ্রি অর্জন করেন। তিনি ভারত ও ভূটানে ব্যাংকিং বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেছেন।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
এসই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।