ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নতুন বিকাশ অ্যাপে ১ টাকায় পণ্য!

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
নতুন বিকাশ অ্যাপে ১ টাকায় পণ্য!

ঢাকা: বাচ্চাকে স্কুলে দিয়ে গার্ডিয়ান রুমে আড্ডা দেওয়ার সময় সাবিহা ইসলাম বিকাশ অ্যামেজিং ডিলসের কথা শুনলেন। আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত নতুন বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্ট করে কোকা-কোলা, পেপসি অথবা লাইফবয় সাবান কেনা যাবে মাত্র ১ টাকায়!

তাই স্কুল শেষ করে বাসায় ফেরার সময় দেরি না করেই এলাকার দোকান থেকে কোকা-কোলা কিনে নিয়ে এসেছেন। বিকাশ অ্যাপ দিয়ে ৩০ টাকা পেমেন্ট করে ৪০০ মিলি কোকা-কোলা কিনে সঙ্গে সঙ্গেই ক্যাশব্যাক পেয়েছেন ২৯ টাকা।

মানে মাত্র ১ টাকায় কোকা-কোলা!

দেশজুড়ে নির্দিষ্ট দোকানে নতুন অ্যাপ দিয়ে ৩০ টাকা পেমেন্ট বিকাশ করে ৫০০ মিলি পেপসি, ৪০০ মিলি কোকা-কোলা অথবা ১০০ গ্রাম লাইফবয় সাবান কিনলে সঙ্গে সঙ্গেই পাওয়া যাবে ২৯ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক বিকাশ অ্যাপে লগইন করেই দেখতে পাবেন তার এলাকার কোন দোকানে অফারটি চলছে।

যেমন: একজন গ্রাহক ধানমন্ডি এলাকায় গিয়ে বিকাশ অ্যাপে লগইন করলে ধানমন্ডি এলাকায় যত অফার তার তালিকা দেখতে পাবেন, আবার গুলশান আসলে তা গুলশানের লোকেশন অনুযায়ী স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তিত হয়ে যাবে। আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত একজন গ্রাহক একবার অফারটি নিতে পারবেন।

বিকাশ অ্যাপের মাধ্যমে এই ১ টাকার অফারটি পেতে হলে গুগল প্লে-স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে হবে। বিকাশ অ্যাকাউন্ট না থাকলে জাতীর পরিচয়পত্র দিয়ে মিনিটেই অ্যাকাউন্ট খোলা যাবে। তারপর সাইনআপ করে লগইন করলেই উপভোগ করা যাবে অ্যামেজিং ডিলসের এই অফার। আর যাদের ইতোমধ্যে বিকাশ অ্যাকাউন্ট আছে তারা শুধু লগইন করেই এলাকার নির্দিষ্ট দোকান থেকে বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্ট করেই উপভোগ করতে পারবেন এই অফারটি।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।