ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শীতার্ত মানুষের পাশে ‘প্রাণ আপ’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
শীতার্ত মানুষের পাশে ‘প্রাণ আপ’

ঢাকা: শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে ও নির্দিষ্ট স্থানে প্লাস্টিক পণ্য ফেলা বিষয়ক জনসচেতনতা তৈরির লক্ষ্যে ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা’ ক্যাম্পেইনের দ্বিতীয় সিজন শুরু করেছে দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ’। 

রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করা হয় বলে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। গত সিজনের মতো এবারও এ উদ্যোগের সঙ্গে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা।

 

উদ্বোধনী অনুষ্ঠানে ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা’ ক্যাম্পেইন প্রসঙ্গে প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা জানান, ২৮ ডিসেম্বর থেকে নতুন বছরের ১০ জানুয়ারি পর্যন্ত যে কেউ প্রাণ পণ্যের ব্যবহৃত যে কোনো বোতল রাজধানীর ১০টি ডেইলি শপিং শোরুম, ঢাকার বাইরে ৭ বিভাগীয় শহরে আরএফএল বেস্ট বাই’র শোরুমে রাখা উইন্টার বুথ ও দেশের বিভিন্ন স্থানে পিকআপ ভ্যানে থাকা উইন্টার বুথে জমা রাখলে এর বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ জমা হবে। ওইসব অর্থ দিয়ে কম্বল কিনে ঠাকুরগাঁও, পঞ্চগড়, শেরপুর, লালমনিরহাট, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও মাদারীপুর জেলার শীতার্ত মানুষদের মাঝে বিতরণ করা হবে।  

ইলিয়াছ মৃধা আরও বলেন, ব্যবহৃত প্লাস্টিক পণ্য যথাস্থানে ফেলার জনসচেতনতা তৈরি করা এই ক্যাম্পেইনের অন্যতম বড় উদ্দেশ্য। মানুষ যাতে যত্রতত্র প্লাস্টিকের বোতল ফেলে পরিবেশ নোংরা করবে না, এই আশাবাদ ব্যক্ত করেন তিনি।  

প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (পিআর) জিয়াউল হক, প্রাণ আপ’র ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাসসহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এসই/এইচজে   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।