ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নগদ টাকা ছাড়াই ইউএস-বাংলায় ভ্রমণ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
নগদ টাকা ছাড়াই ইউএস-বাংলায় ভ্রমণ! ফাইল ফটো

ঢাকা: নগদ টাকা না থাকলেও টিকিট কেটে ইউএস-বাংলা এয়ারলাইন্সে যেকোনো গন্তব্যে ভ্রমণ করতে পারবেন যাত্রীরা। সেক্ষেত্রে শুধু ক্রেডিট কার্ড থাকলে ইএমআই সুবিধা নিয়ে দেশ-বিদেশ ভ্রমণ করতে পারবেন তারা। ২২টি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট কার্ড দিয়ে এ সুবিধা নেওয়া যাবে। 

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) ইউএস-বাংলার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, যাত্রীদের শতভাগ সন্তুষ্টির লক্ষ্যে কাজ করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

যাত্রীদের টিকিট ও ভ্রমণ প্যাকেজ কেনার সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ। এসব প্রতিষ্ঠানের ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহারকারীরা সরাসরি এয়ারলাইন্সের নিজস্ব যেকোনো সেলস অফিস থেকে টিকিট বা ভ্রমণ প্যাকেজ সংগ্রহে আর্থিক সুবিধা নিতে পারবেন।  

চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ব্র্যাক ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এনআরবি ব্যাংক, ঢাকা ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া, সাউথইস্ট ব্যাংক, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক, এনআরবিসি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সোশ্যাল ইসলামী ব্যাংক, সীমান্ত ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স ইত্যাদি।  

এসব প্রতিষ্ঠান থেকে পাওয়া সুবিধাগুলোর মধ্যে রয়েছে- মূল ভাড়ার ওপর মূল্যছাড়, কোনো প্রকার সুদ ছাড়াই তিন বা ছয় মাসের ইএমআই সুবিধা, টিকেট ইস্যুর জন্য ব্যাংকের গিফট ভাউচার সুবিধা। কার্ডধারী ব্যক্তিরা নিজের ও পরিবারের সদস্যদের জন্য ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে ইস্যু করা কার্ড দিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো গন্তব্যের টিকিট ও ভ্রমণ প্যাকেজ কিনতে পারবেন।  

এছাড়াও সামরিক বাহিনীর কর্মকর্তা, গলফারসহ সিনিয়র সিটিজেনদের জন্য বিশেষ ছাড়ের সুযোগ রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সে।  

চুক্তিবদ্ধ ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের সুবিধা সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব যেকোনো সেলস অফিসে বা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
টিএম/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অর্থনীতি-ব্যবসা এর সর্বশেষ