ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শীতে কমফির ৬ নতুন ডিজাইনের কম্ফোর্টার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
শীতে কমফির ৬ নতুন ডিজাইনের কম্ফোর্টার

ঢাকা: শীতে উষ্ণতা ছড়াতে আরএফএল’র কমফি ব্র্যান্ড বাজারে নিয়ে এসেছে বাহারি ডিজাইনের হরেক রকমের কম্ফোর্টার। উন্নত কাঁচামাল ও স্বয়ংক্রিয় পদ্ধতিতে তৈরি সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন কমফি কম্ফোর্টার পাওয়া যাচ্ছে দেশের সর্বত্র।

কমফির প্রধান পরিচালন কর্মকর্তা কাজী রাশেদুল ইসলাম বলেন, বর্তমানে দু’টি সাইজে সিঙ্গেল ও ডাবল- ১০টি ডিজাইনের কমফি কম্ফোর্টার বাজারে রয়েছে। এবারে শীতে আমরা ক্রেতার পছন্দকে মাথায় রেখে ছয়টি নতুন দৃষ্টিনন্দন ডিজাইন এনেছি।

বর্তমানে মানুষ ফ্যাশন সচেতন। তারা পণ্যের গুণগতমানের পাশাপাশি ডিজাইনকে গুরুত্ব দিয়ে থাকে।

তিনি বলেন, শীত মৌসুমে আমাদের দেশে কম্বল, লেপের বিকল্প হিসেবে কম্ফোর্টারের চাহিদা দিন দিন বাড়ছে। কেননা এটি দেখতে সুন্দর, সহজে বহনযোগ্য, ওজনে হালকা ও আরামদায়ক। একসময় এ কম্ফোর্টারের প্রায় পুরোটাই আমদানি নির্ভর ছিল। তবে এখন আমরা নিজস্ব কারখানায় উন্নত কাঁচামাল ও স্বয়ংক্রিয় পদ্ধতিতে সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন কমফোর্টার উৎপাদন করছি।

কমফির ব্র্যান্ড ম্যানেজার জহিরুল ইসলাম বলেন, শীতে অনেকে পরিবার-পরিজনসহ বিভিন্ন জায়গায় বেড়াতে যান। তাদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি মাথায় রেখে আমরা এনেছি ওজনে হালকা, সহজে বহনযোগ্য আরামদায়ক কম্ফোর্টার। সিঙ্গেল সাইজের কম্ফোর্টার ওজন মাত্র ১৫০০ গ্রাম আর ডাবল সাইজের ওজন মাত্র ২৫০০ গ্রাম। তাছাড়া এ কম্ফোর্টার সহজে পরিষ্কার করা যায়।

কিছু শীতবস্ত্রে এলার্জিসহ নানা ধরনের সমস্যা দেখা দেয়। কিন্তু আমাদের তৈরি কমফি কম্ফোর্টার শতভাগ স্বাস্থ্যসম্মত বলেও জানান তিনি।

বর্তমানে রিগ্যাল অ্যাম্পোরিয়াম, বেস্ট বাই, স্বপ্ন, আগোরা, সিএসডিসহ অনুমোদিত ডিলার ও রিটেইলারদের মাধ্যমে সারা দেশে পাওয়া যাচ্ছে কমফি কম্ফোর্টার। তাছাড়া ক্রেতারা চাইলে দারাজ ও অথবা ডটকমের মাধ্যমে পণ্য অর্ডার করতে পারবেন। অথবা ডটকমের মাধ্যমে পণ্য অর্ডার করলে মিলবে ১০ ভাগ মূল্যছাড়। কমফি কম্ফোর্টারের সর্বনিম্ন মূল্য ১৭৯৫ টাকা এবং সর্বোচ্চ দাম ৩৫৯০ টাকা।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
পিআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।