ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় রূপালী ব্যাংক সিবিএ’র দোয়া মাহফিল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় রূপালী ব্যাংক সিবিএ’র দোয়া মাহফিল

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়নের (সিবিএ) উদ্যোগে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে সিবিএ’র অফিসে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. শাহ আলম।  

এতে বক্তব্য রাখেন রূপালী ব্যাংক সিবিএ’র সেক্রেটারি ও জাতীয় শ্রমিক লীগের অর্থ সস্পাদক মো. মহিউদ্দিন।  

মহিউদ্দিন বলেন, ধর্মের অপব্যাখ্যা দিয়ে একাত্তরের পরাজিত শক্তি বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর করেছে এবং অদ্যাবধি এটা নিয়ে উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করার চক্রান্ত শুরু করেছে। তিনি এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।  

শ্রমিক লীগের অর্থ সম্পাদক বলেন, দেশকে আরও সমৃদ্ধশালী করতে হলে অবশ্যই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে দীর্ঘ হায়াত পেতে হবে। তাই আসুন আমরা সবাই মিলে পরম করুণাময়ের কাছে তার দীর্ঘ হায়াতের জন্য দোয়া করি।  

এ সময় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি শওকত হোসেন সজল, রূপালী ব্যাংক ইউনিটের সভাপতি মিয়া জাকারিয়া টিটো, সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ জুয়েল বক্তব্য রাখেন। এতে অন্যদের মধ্যে সিবিত্র নেতাসহ ব্যাংকের স্টাফরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।