ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

টগি ওয়ার্ল্ডে বসুন্ধরা চেয়ারম্যানের জন্মদিন উদযাপন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
টগি ওয়ার্ল্ডে বসুন্ধরা চেয়ারম্যানের জন্মদিন উদযাপন

ঢাকা: দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের জন্মদিন উদযাপন করেছে বসুন্ধরা সিটি শপিং মলের থিম পার্ক টগি ওয়ার্ল্ড।  

দেশের শীর্ষ এই শিল্পপতির জন্মদিন উপলক্ষে সোমবার (১৫ ফেব্রুয়ারি) থিম পার্ক টগি ওয়ার্ল্ড আয়োজিত অনাড়ম্বর অনুষ্ঠানে দোয়া ও শুভকামনা জানানো হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিটি শপিং মলের ইনচার্জ মেজর (অব.) মো. মোহসিনুল করিম, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার মাহবুব মোর্শেদ খানসহ অন্যান্য কর্মকর্তারা।

উপস্থিত শতাধিক শিশুর কলকাকলিতে মুখর এ অনুষ্ঠানে টগি ওয়ার্ল্ডের জন্য বিনামূল্যে প্রবেশসহ বিশেষ ছাড়ে ৪০০ ও ৫০০ টাকা মূল্যের প্যাকেজ চালু করার ঘোষণা দেওয়া হয়। এ প্যাকেজের আওতায় রোববার থেকে বৃহস্পতিবার শিশুরা সব রাইড ও গেম মাত্র ৪০০ টাকায় এবং শুক্র-শনিসহ অন্যান্য সরকারি ছুটির দিনগুলোতে সব রাইড ও গেম মাত্র মাত্র ৫০০ টাকায় যতবার ইচ্ছা ততবার উপভোগ করতে পারবে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
এমআইএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।